শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে নিজেদের ঘরে মা ও ছেলে খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকায় একটি বাসায় মা-ছেলে খুন হয়েছেন। সোমবার রাতে ওই এলাকার একটি সেমিপাকা ঘর থেকে দুজনের লাশ উদ্ধার করা হয় বলে চট্টগ্রাম নগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাক জানান। নিহতরা হলেন গুলজার বেগম (৩৫) এবং তার ছেলে মোঃ রিফাত (৮)। গুলজার বেগম বিভিন্ন বাসা-বাড়িতে রান্নার কাজ করতেন। খবর বিডিনিউজের।

পুলিশ কর্মকর্তা বিজয় বসাক জানান, দুই কক্ষের ওই বাসায় গুলজার বেগম ছেলে রিফাত এবং গার্মেন্টে চাকরিজীবী মেয়ে ময়ূরীকে নিয়ে ভাড়া থাকতেন। সন্ধ্যার পর ময়ূরী কাজ থেকে বাসায় ফিরে তার মায়ের লাশ ঘরের বাথরুমে এবং ভাইয়ের লাশ রান্নাঘরে দেখতে পান। পরে তিনি স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুজনের লাশ উদ্ধার করে।

গুলজার বেগমের পেটে ছুরিকাঘাতের এবং ছেলে রিফাতের গলায় ভোতা কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে পুলিশের ভাষ্য। বিজয় বসাক বলেন, এটি হত্যাকা- নিশ্চিত। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। ওই ঘরে ফারুক নামে এক তরকারি বিক্রেতা পেয়িং গেস্ট হিসেবে থাকত। লাশ উদ্ধারের পর থেকে তাকেও পাওয়া যাচ্ছে না।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার