শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় অনুশীলন করবেন মুশফিক

স্পোর্টস রিপোর্টার ॥ কোরবানির আগে থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে একক অনুশীলন করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এতদিন দেশের ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেই অনুশীলন করেছেন তিনি। তবে চলমান চতুর্থ ধাপে শেষ ৩ দিন নিজ শহর বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঘাম ঝরাবেন তিনি।

ঢাকায় চতুর্থ ধাপে শনিবার প্রথমদিনের অনুশীলন করেন মুশফিক। রবিবার অনুশীলনের বিরতির দিনেই নিজের জন্মস্থান বগুড়ায় যান তিনি। আজ থেকে জেলার শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝরাবেন দেশসেরা এই ব্যাটসম্যান। সেখানে অবশ্য জাতীয় পুরুষ দলের আর কোন ক্রিকেটার থাকবেন না অনুশীলনে। তাই নিজের মতো করে বেশি সময় ধরে অনুশীলনের সুযোগ পাবেন। তবে জাতীয় মহিলা ক্রিকেট দলের দুই তারকা থাকবেন একই মাঠে অনুশীলনে। অফস্পিনার খাদিজা-তুল-কুবরা এবং ব্যাটার শারমিন সুলতানা থাকবেন শহীদ চান্দুতে অনুশীলনে। এ মাঠে আজ থেকে টানা ৩ দিন বিসিবির সূচী অনুসারে বেলা ১২টা ১৫ থেকে দুপুর ২টা ১৫ পর্যন্ত ২ ঘণ্টা করে অনুশীলন করবেন মুশফিক। আর ১০টা থেকে ১২টা পর্যন্ত অনুশীলন করবেন কুবরা ও শারমিন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা