বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিবর্তনের ডাক সাবেক ফুটবলারদের

স্পোর্টস রিপোর্টার ॥ সাবেক জাতীয় ফুটবলার ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলাররা শনিবার এক শোক সভায় একত্রিত হয়েছিলেন ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের শাহাদাত বরণকারীদের স্মরণে দোয়া মাহফিলে। সত্তর দশকের ফুটবলাররা শেখ কামালের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তারা শেখ কামালের স্মৃতিচারণ করেন। মোহামেডানে খেললেও শেখ কামালের প্রতি ভালবাসা, শ্রদ্ধা জানান ১৯৭৫ সালে ঢাকা লীগের সর্বোচ্চ গোলদাতা নওশেরুজ্জামান। জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার শেখ মোঃ আসলাম বলেন, বঙ্গবন্ধু ও তার জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ছিলেন ফুটবলের সত্যিকার অনুরাগী। সিনিয়রদের কাছ থেকে আমরা যা শুনেছি তাতে এটি নিশ্চিত ফুটবলের উন্নয়নের জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ নিয়েছিলেন। বাংলাদেশের ফুটবল বর্তমানে তলানিতে। শেখ কামালের স্বপ্ন বাস্তবায়ন করতে ফুটবলে পরিবর্তন অতি জরুরী। শোক সভায় উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের শেখ আশরাফ আলী, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, আবদুল গাফফার, ইমতিয়াজ সুলতান জনি, ওয়াহিদুজ্জামান পিন্টুসহ অনেকে।

সাবেক দুই জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু ও বাদল রায় করোনায় আক্রান্ত। তাদের সুস্থতা কামনা করা হয়। এ সময় আবদুল গাফফার বলেন, ফুটবলে পরিবর্তন এখন সময়ের দাবি। বাংলাদেশের ফুটবল বিশ্ব ফুটবলের মাপকাঠিতে তলানিতে পৌছেছে। বাদল রায় আমাদের সবার প্রিয়। তার শারীরিক বিষয় বিবেচনা করে আমরা তার পরিবর্তে একজন দক্ষ সংগঠককে প্রার্থী করতে চাই। জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ ফুটবল ক্লাবস এ্যাসোসিয়েশনের সভাপতি তরফদার রুহুল আমিন সভাপতি প্রার্থী হলে আমরা মনে করি ফুটবলের জন্য ভাল হবে।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার