সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিবর্তনের ডাক সাবেক ফুটবলারদের

স্পোর্টস রিপোর্টার ॥ সাবেক জাতীয় ফুটবলার ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলাররা শনিবার এক শোক সভায় একত্রিত হয়েছিলেন ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের শাহাদাত বরণকারীদের স্মরণে দোয়া মাহফিলে। সত্তর দশকের ফুটবলাররা শেখ কামালের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তারা শেখ কামালের স্মৃতিচারণ করেন। মোহামেডানে খেললেও শেখ কামালের প্রতি ভালবাসা, শ্রদ্ধা জানান ১৯৭৫ সালে ঢাকা লীগের সর্বোচ্চ গোলদাতা নওশেরুজ্জামান। জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার শেখ মোঃ আসলাম বলেন, বঙ্গবন্ধু ও তার জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ছিলেন ফুটবলের সত্যিকার অনুরাগী। সিনিয়রদের কাছ থেকে আমরা যা শুনেছি তাতে এটি নিশ্চিত ফুটবলের উন্নয়নের জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ নিয়েছিলেন। বাংলাদেশের ফুটবল বর্তমানে তলানিতে। শেখ কামালের স্বপ্ন বাস্তবায়ন করতে ফুটবলে পরিবর্তন অতি জরুরী। শোক সভায় উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের শেখ আশরাফ আলী, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, আবদুল গাফফার, ইমতিয়াজ সুলতান জনি, ওয়াহিদুজ্জামান পিন্টুসহ অনেকে।

সাবেক দুই জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু ও বাদল রায় করোনায় আক্রান্ত। তাদের সুস্থতা কামনা করা হয়। এ সময় আবদুল গাফফার বলেন, ফুটবলে পরিবর্তন এখন সময়ের দাবি। বাংলাদেশের ফুটবল বিশ্ব ফুটবলের মাপকাঠিতে তলানিতে পৌছেছে। বাদল রায় আমাদের সবার প্রিয়। তার শারীরিক বিষয় বিবেচনা করে আমরা তার পরিবর্তে একজন দক্ষ সংগঠককে প্রার্থী করতে চাই। জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ ফুটবল ক্লাবস এ্যাসোসিয়েশনের সভাপতি তরফদার রুহুল আমিন সভাপতি প্রার্থী হলে আমরা মনে করি ফুটবলের জন্য ভাল হবে।

শীর্ষ সংবাদ:
সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         মহামারীর মধ্যে বিশ্বের শীর্ষ ১০ ধনীর সম্পদ বেড়ে দ্বিগুণ হয়েছে ॥ অক্সফাম         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট