সোমবার ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় প্রবীর মাঝিকে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ভোলায় প্রবীর মাঝিকে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলায় চাঞ্চল্যকর ওষুধ ব্যবসায়ী প্রবীর মাঝিকে কুপিয়ে হত্যা করার ঘটনায় দ্রুত বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন ঔষুধ ব্যবসায়ী সমিতি ও নিহতের পরিবারের সদস্যরা। আজ রবিবার দুপুরে ভোলা প্রেসক্লাবের সামনে দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বটতলা এলাকার কয়েক হাজার নারী পুরুষ মানববন্ধনে অংশ নেন। প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধনে কান্নায় ভেঙ্গে পড়ে প্রবীর হত্যার বিচার দাবি করেন নিহতের মা কল্পনা রানী, স্ত্রী মনি রানী ও ব্যাবসায়ী সমিতির সভাপতি নুরু মেম্বার , সম্পাদক মোঃ হোসেন, ভাই চন্দ্র দ্বীপ মাঝি ।

পরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করেন বলেন, গত ২০ জুন রাত সাড়ে ১১টায় ভোলার বটতলা এলাকায় ব্যবসায়ী প্রবীর মাঝি ও তার ভাই চন্দ্র দ্বীপসহ মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। ওই সময় আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসী সেলিম সিকদার, শাহাবুদ্দিন, বিল্লাল, সাকিলসহ ৮ / ৯ জন গাছে ফেলে পথ রোধ করে কুপিয়ে প্রবীর মাঝি ও তার ভাই চন্দ্রদ্বীপকে এলোপাথারী কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে তাদের নগদ টাকা ছিনতাই করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার ভোলা সদর হাসপাতালে নিলে গুরুতর আহত প্রবীরকে ডাক্তার মৃত ঘোষণা করে এবং আহত চন্দ্রদীপ অল্পের জন্য বেঁচে যান। এ ঘটনায় পুলিশ আসামিদের মধ্যে দুই জনকে গ্রেফতার করলে অন্য আরো আসামিরা মামলা তুলে নিতে হুমকি দিয়ে বেড়াচ্ছে । তাই দ্রুত মামলার বাকী আসামিদের গ্রেফতারসহ বিচারের দাবি জানান নিহতের পরিবার ও ঔষধ ব্যবসায়ী সমিতি।

এ ব্যাপারে ভোলা থানার ওসি এনায়েত হোসেন জানান, প্রবীর হত্যা মামলার ১ নং আসামিসহ বাকীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক