শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতে পাচারে ব্যর্থ হয়ে স্ত্রীকে নির্মম নির্যাতন

ভারতে পাচারে ব্যর্থ হয়ে স্ত্রীকে নির্মম নির্যাতন

অনলাইন রিপোর্টার ॥ ভারতে পাচারে ব্যর্থ হয়ে স্ত্রীকে নির্মম নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। যশোরের অভয়নগরের জিয়লতলা গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার গৃহবধূকে পুলিশের সহায়তায় উদ্ধার করে বাবার বাড়ির নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে উদ্ধার করা হয়েছে।

নির্যাতিতা গৃহবধূ ও তার স্বজনরা জানায়, নড়াইল সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আমাতন মোল্যার মেয়ে বিউটির সঙ্গে অভয়নগর উপজেলার জিয়লতলা গ্রামের জোয়ার সরদারের ছেলে আল-আমিনের বিয়ে হয়। বিয়ের পর বিউটি স্বামী রফিকুলের মাদকাসক্তি ও দ্বিতীয় বিয়ের কথা জানতে পারে। কিছুদিন না যেতেই আল আমিন টাকার দাবিতে বিউটির ওপর নির্যাতন শুরু করে।

পিতৃহীন বিউটির হতদরিদ্র পরিবারের তেমন কোনও সঙ্গতি না থাকলেও মেয়ের সুখের কথা ভেবে বিভিন্ন সময় তারা ধারদেনা করে জামাইকে অনেক টাকা পয়সা দেন। কিন্তু আল আমিনের সীমাহীন দাবি মেটানো বিউটির পরিবারের পক্ষে সম্ভব না হওয়ায় এর মাশুল হিসেবে বিউটিকে বিভিন্ন সময় ভোগ করতে হয়েছে অবর্ণনীয় নির্যাতন। টাকা পয়সা না পেয়ে একপর্যায়ে আল আমিন বিউটিকে ভারতে পাচার করে টাকা কামানোর ফন্দি করে। কিন্তু বিউটি স্বামীর মনোভাব বুঝতে পেরে ভারত যেতে রাজি না হওয়ায় শুরু হয় বিউটির ওপর নির্যাতন।

গেল মঙ্গলবার থেকে দফায় দফায় নির্যাতন করে কোনও প্রকার চিকিৎসা না দিয়ে বিউটিকে ঘরে আটকে রাখা হয়। এভাবে দুই দিন কেটে যাওয়ার পর স্বজনরা খবর পেয়ে অভয়নগর থানার সহায়তায় বিউটিকে উদ্ধার করে আজ বৃহস্পতিবার নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করে।

বিউটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানান। নির্যাতিতা ও তার স্বজনরা এ নির্মমতার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন। তারা মামলা প্রস্তুতি নিচ্ছেন।

শীর্ষ সংবাদ:
সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন