সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের সম্পাদকসহ আহত ২, গ্রেফতার ১

নওগাঁয় প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের সম্পাদকসহ আহত ২, গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রবিবার সন্ধ্যায় নওগাঁর রাণীনগরে সদ্যপ্রয়াত এমপি ইসরাফিল আলমের ভাতিজা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকের ওপর প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ শাহারিয়ার মিম নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন জানান, রবিবার সন্ধ্যায় উপজেলার রেলগেইট নামক স্থানে হাসানসহ মিম নিজ নিজ বাসার দিকে আসছিল। এসময় ১৫-২০জন যুবকের একটি দল পূর্ব পরিকল্পনা অনুসারে তাদের ওপর অতর্কিত ভাবে হামলা করে। এসময় সদ্য প্রয়াত এমপি ইসরাফিল আলমের ভাতিজা হাসানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হাসানকে রক্ষা করতে গেলে যুগ্ম সাধারন সম্পাদক মিমকেও মারপিট করা হয়। এতে ঘটনাস্থলেই হাসান ও মিম জ্ঞান হারিয়ে ফেলে।

তাদেরকে উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান, সাংসদের মৃত্যুর সপ্তাহ পার না হতেই এমপি বিরোধী কতিপয় ব্যক্তিদের দল নতুন করে রাণীনগরকে রক্তাক্ত জনপদে পরিণত করা এবং সাংসদের পরিবারকে কোনঠাসা করার লক্ষ্যেই এই পরিকল্পিত হামলা করেছে। এতে করে মরহুম সাংসদ ইসরাফিল আলমের গড়ে তোলা শান্তি ও উন্নয়নের জনপদের ভাবমুর্তি নষ্ট করতেই এই ঘটনার সৃষ্টি করা হয়েছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল হক জানান, এই ঘটনায় অভিযান চালিয়ে রেজাউল ইসলামের ছেলে আলবিন জাদিদ জাজটিসকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া লিখিত অভিযোগ পেলে এই ঘটনার সঙ্গে জড়িত অবশিষ্টদেরও গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে। তিনি আরো জানান, রাণীনগরের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। অন্যায়ের সঙ্গে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক