শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের দাওয়াতে যাওয়ার পথে একই পরিবারের ৩ জন নিহত

ঈদের দাওয়াতে যাওয়ার পথে একই পরিবারের ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় কুমিল্লাগামী একটি রাত্রীকালিন কোচের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী একই পরিবারের তিনজন নিহত হয়েছে। গতকাল রবিবার(২ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির সামনে কাচারীপাড়া নামক স্থানে। ভাগ্যক্রমে বেঁচে গেছে মোটরসাইকেল চালক লিটন মিয়া(৩০)। নিহতরা হলো লিটন মিয়ার স্ত্রী রুমা(২৪) তাদের চার বছরের শিশু সন্তান রাহিম ও লিটনের শ্যালিকা আদুরী(১৭)। পুলিশ যাত্রীবাহী কোচ উল্লাস পরিবহন(চট্রগ্রাম ক-১১-০২৬১) আটক করলেও চালক হেলপার পালিয়ে গেছে। আহত লিটন মিয়াকে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, লিটন মিয়া রংপুরের গঙ্গাচড়া উপজেলার দক্ষিন গজোঘন্টা এলাকার মোখলেছার রহমানের ছেলে। সে গতকাল রবিবার সকালে তার বাড়ি হতে মোটরসাইকেলে স্ত্রী রুমা ও শিশু সন্তান রাহিম সহ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের মাঝাপাড়া গ্রামে শ্বশুড় আহাদ আলীর বাড়িতে ঈদের দাওয়াত খেতে আসে। দুপুরে শ্বশুড় বাড়ির দাওয়াত শেষে রাতে তাদের দাওয়াত ছিল একই উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামে মামা শ্বশুড় সাজ্জাদুল মিয়ার বাড়িতে। সেই দাওয়াতে অংশ নিতে লিটন মিয়া শ্বশুড়বাড়ি হতে তার মোটরসাইকেলে স্ত্রী, সন্তান ও শ্যালিকা কে উঠিয়ে সন্ধ্যায় সেখানে যাচ্ছিল। পথে জলঢাকা থেকে ছেড়ে আসা রাত্রীকালিন কুমিল্লাগামী উল্লাস পরিবহনের সঙ্গে উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির সামনে কাচারীপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, ভাগ্যক্রমে মোটরসাইকেল চালক লিটন মিয়া প্রাণে বেঁচে গেলেও তার স্ত্রী, সন্তান ও শ্যালিকা ঘটনাস্থালে নিহত হয়। উপজেলা ফায়ার সার্ভিস ও পুলিশ মরদেহ উদ্ধার ও ঘাতক কোচটি আটক করলেও চালক হেলপার পালিয়ে গেছে। আহত লিটনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে কর্মকর্তাসহ ২৬৪ পুলিশ সদস্য একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী