রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের প্রেমিকা রিয়াকে খুঁজে পাচ্ছে না পুলিশ

সুশান্তের প্রেমিকা রিয়াকে খুঁজে পাচ্ছে না পুলিশ

অনলাইন ডেস্ক ॥ খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে। তবে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বিহার পুলিশ। শনিবার (১ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে এমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে।

পাশাপাশি সিবিআই তদন্তের ব্যাপারে তিনি সাফ জারিয়ে দেন, আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।

এদিন ডিজি আরও বলেন, তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখন পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়েই যাচ্ছি।

গত তিন দিনে সুশান্ত-কাণ্ডে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার ছাড়াবন্ধু মহেশ শেট্টি, বড় বোন নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসকসহ মোট ছয়জনের বয়ান রেকর্ড করেছেন বলে জানিয়েছেন তারা। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

সকালে বিহার পুলিশের দলটি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বাইয়ের কুপার হাসপাতালে পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করে। তবে মুম্বাই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশকে অসহযোগিতার যে অভিযোগ উঠেছিল তা নস্যাৎ করে বিহার পুলিশের ডিজি বলেন, তারা আমাদের যথেষ্ট সাহায্য করছেন। সুশান্ত শুধু বিহারের সন্তান নন, তিনি গোটা ভারতের সন্তান।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখন পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

সূত্র: এএনআই

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records