বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে পিতা-পুত্রসহ এক পরিবারের তিনজন নিহত

গোপালগঞ্জে পিতা-পুত্রসহ এক পরিবারের তিনজন নিহত
  • সড়ক দুর্ঘটনা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ৩০ জুলাই ॥ প্রাইভেটকার দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসীসহ তার পরিবারের ৩ সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। বৃহস্পতিবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ফ্লাইওভারে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন সিঙ্গাপুর প্রবাসী খুলনা জেলার দীঘলিয়া উপজেলার মোল্লাডাঙ্গা গ্রামের ইমদাদুল (২৫), তার পিতা মোঃ জিয়ারুল (৫৫) ও দুলাভাই সাজ্জাদ মোল্লা (৩৫)। সাজ্জাদের বাড়ি নড়াইল জেলার সিলনপুর গ্রামে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ আতাউর রহমান জানান, বুধবার রাতে ইমদাদুল একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকা বিমানবন্দরে এসে নামেন। পরে পরিবারের সদস্যদের নিয়ে বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকারযোগে খুলনার উদ্দেশে রওনা হন। পথে ভাটিয়াপাড়া ফ্লাইওভারে ওঠার সময় ডিভাউডারের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় এবং ঘটনাস্থলেই ওই তিনজন মারা যান।

গাইবান্ধায় পিতা-পুত্র

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট সড়কের সাপমারা ইউনিয়নের শিয়ালগাড়া এলাকায় বৃহস্পতিবার সকালে মাইক্রোবাসের ধাক্কায় মোটসাইকেলের আরোহী পিতা-পুত্র নিহত হন। নিহতরা হলো- ওই উপজেলার বোগদহ কাঠগড়া দাখিল মাদ্রাসার সহকারী মাওলানা কাটাবাড়ী ইউনিয়নের সদর কলোনীর বাসিন্দা অছির উদ্দিন (৫০) ও তার পুত্র জোবায়ের (১৩)।

গাবিন্দগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান জানান, বগুড়াগামী একটি মাইক্রোবাস দ্রুতগতিতে ওই এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী পিতা-পুত্র রাস্তায় ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামে পুলিশসহ তিনজন

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, বৃহস্পতিবার চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এক শিক্ষানবিস উপপরিদর্শকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। সকালে কোতোয়ালি এলাকার মেরিনার্স রোডের এস আলম পরিবহনের বাসের চাপায় এহসানুল হক (২৭) নামের এক শিক্ষানবিস উপপরিদর্শকের মৃত্যু হয়েছে। তিনি চট্টগ্রাম জেলা সদর কোর্টে উপপরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন। মোটরসাইকেল আরোহী এহসানুল হককে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে বাসটি। পরে পুলিশ বাসটি জব্দ করতে সক্ষম হয়। সকালে বাকলিয়া এলাকার বাসা থেকে কোর্টে কর্মস্থলে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে হয়। অপরদিকে সকাল পৌনে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছে ১ৃ৪ জন।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records