বুধবার ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

সংস্কৃতি ডেস্ক ॥ বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। কয়েক দশক ধরে সঙ্গীত অঙ্গনে অত্যন্ত দাপটের সঙ্গে বিচরণ করছেন, অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন বাংলাদেশের সঙ্গীত অঙ্গনে। অন্যদিকে মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কির অধিকারী মৌটুসী। অসাধারণ কণ্ঠর মাধ্যমে এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিতভাবে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন মৌটুসী। আসিফ আকবর ও মৌটুসী এই দুইশিল্পীর পরিচয় প্রায় বিশ বছর।

দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন। বিষয়টি দু’জনের কাছেই অজানা। তবে এবার একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’। ভারতের রাজীব দত্তের কাব্যমালায় সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সঙ্গীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। নির্মিত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে আসিফ আকবর এবং মৌটুসীকেও দেখা যাবে ।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন-মৌটুসী ভাবীর গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে ভাবীর কাজ থেকে পেয়েছি মনোবল। আমার ক্যারিয়ারে তার অনেক অবদান। দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাই এর সুরে গাইলাম। আশা করছি মৌটুসী ভাবী এবং আমার কন্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে। মৌটুসী জানান, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সঙ্গীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকীটা শ্রোতারা বিচার করবেন।

ডিএমএস সুত্র জানায়, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে ‘তুমি এলে’ গানটির ভিডিও অবমুক্ত করা হয়। এছাড়াও গানটি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে শোনা যাচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর