মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

সংস্কৃতি ডেস্ক ॥ বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। কয়েক দশক ধরে সঙ্গীত অঙ্গনে অত্যন্ত দাপটের সঙ্গে বিচরণ করছেন, অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন বাংলাদেশের সঙ্গীত অঙ্গনে। অন্যদিকে মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কির অধিকারী মৌটুসী। অসাধারণ কণ্ঠর মাধ্যমে এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিতভাবে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন মৌটুসী। আসিফ আকবর ও মৌটুসী এই দুইশিল্পীর পরিচয় প্রায় বিশ বছর।

দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন। বিষয়টি দু’জনের কাছেই অজানা। তবে এবার একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’। ভারতের রাজীব দত্তের কাব্যমালায় সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সঙ্গীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। নির্মিত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে আসিফ আকবর এবং মৌটুসীকেও দেখা যাবে ।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন-মৌটুসী ভাবীর গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে ভাবীর কাজ থেকে পেয়েছি মনোবল। আমার ক্যারিয়ারে তার অনেক অবদান। দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাই এর সুরে গাইলাম। আশা করছি মৌটুসী ভাবী এবং আমার কন্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে। মৌটুসী জানান, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সঙ্গীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকীটা শ্রোতারা বিচার করবেন।

ডিএমএস সুত্র জানায়, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে ‘তুমি এলে’ গানটির ভিডিও অবমুক্ত করা হয়। এছাড়াও গানটি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে শোনা যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন        
//--BID Records