রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনার সাবেক এমপি নুরুল হক আর নেই

খুলনার সাবেক এমপি নুরুল হক আর নেই

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা-৬ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও প্রবীণ আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট শেখ মোঃ নুরুল হক (৮০) আর নেই। করোনা নেগেটিভ হওয়ার সাতদিন পর বুধবার দুপুর দুটায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ...রাজিউন)। তিনি তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জানা যায়, গত ৯ জুলাই নুরুল হক করোনায় আক্রান্ত হন। ১০ জুলাই তাকে খুলনায় করোনা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সঙ্কটাপন্ন হলে ১২ জুলাই তাকে ঢাকায় নিয়ে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই তার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। তবে শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বৃহস্পতিবার তার মরদেহ খুলনার পাইকগাছার গদাইপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে নিয়ে আসা হবে। এরপর সেখানে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য নুরুল হক খুলনা-৬ আসন (পাইকগাছা-কয়রা) থেকে ১৯৯৬ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। শেখ মোঃ নুরুল হকের মৃত্যুতে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, খুলনার সংসদ সদস্যবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

শীর্ষ সংবাদ:
ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন        
//--BID Records