বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় ৫শ ৪৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়ায় ৫শ ৪৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে পুলিশ ৫শ ৪৪ বোতল ফেন্সিডিলসহ তিন যুবককে আটক করেছে। আজ মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কে দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে একটি পাটকাঠি বোঝায় স্যালো ইঞ্জিন চালিত আলমসাধু আটক করে সেটিতে তল্লাশী চালিয়ে ৫শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশ। এসময় মেহেরপুর জেলার গাংনী উপজেলার মথুরাপুর (করমদি তেতুলবাড়ি) গ্রামের ইব্রাহিম শেখের ছেলে আবু সাঈদ (২০) ও একই গ্রামের চান শেখের ছেলে রজব আলীকে (২৪) আটক করা হয়। পৃথক ঘটনায় ভাগজোত তালতলা গ্রামের মুনসুর মন্ডলের ছেলে নজিবুল মন্ডলকে (৩৬) গ্রেফতার করা হয়। আটককৃত ওই তিন যুবক মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।

দৌলতপুর থানা পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে সড়কে ব্যারিকেড দিয়ে পাটকাঠি বোঝায় স্যালো ইঞ্জিন চালিত একটি আলমসাধু আটক করা হয়। মেহেরপুরের গাংনী থেকে কুষ্টিয়ার দিকে আসা ওই আলমসাধুটিতে পরে তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় রাখা পাটকাঠির নীচে থেকে বস্তাভর্তি ৫শ’ বোতল আমদানি নিষিদ্ধ ভরতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আলমসাধুর আরোহী দুই যুবককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ফেন্সিডিল বহনে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পরে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ আটককৃতদের দৌলতপুর থানায় সৌপর্দ করা হয়। দৌলতপুর থানার সেকেন্ড অফিসার এসআই রাজিব রায়হান জানান, অভিযান চালিয়ে খলিশাকুন্ডি পুলিশ ক্যাম্পের সামনে থেকে উদ্ধার হওয়া ৫’শ বোতল ফেন্সিডিলসহ আটক দুই যুবককে থানায় সৌপর্দ করা হয়েছে। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। অপরদিকে দৌলতপুর থানা পুলিশ আজ মঙ্গলবার ভোরে ভাগজোত তালতলা গ্রামের জনৈক নজিবুল মন্ডল (৩৬) পিতা-মুনসুর মন্ডল এর বসতবাড়িতে অভিযান চালিয়ে ৪৪ বোতল ফেন্সিডিলসহ নজিবুল মন্ডলকে গ্রেফতার করে। এ ব্যাপারে দৌলতপুর থানায় মাদব দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক একটি মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records