বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৫ বছর পর রিজভী-রাজন জুটির গান

৫ বছর পর রিজভী-রাজন জুটির গান

সংস্কৃতি ডেস্ক ॥ ২০১৫ সালে জি সিরিজের অঙ্গপ্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হয়েছিল মিক্সড অডিও এ্যালবাম ‘প্রেম প্রজাপতি’। সেই এ্যালবামে রেজাউর রহমান রিজভীর কথা ও রাজন সাহার সুর-সঙ্গীতে ‘মনের মাঝে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন ক্লোজআপ ওয়ানখ্যাত তারকা সাব্বির জামান ও লোপা হোসাইন। গানটি বেশ শ্রোতাপ্রিয়তাও পেয়েছিল। এবার ৫ বছর পর আসন্ন ঈদ-উল-আজহায় আবারও আসছে রিজভী-রাজন জুটির নতুন গান। গানের শিরোনাম ‘রিমঝিম বৃষ্টিতে’। রেজাউর রহমান রিজভীর কথা ও রাজন সাহার সুর-সঙ্গীতে এবারের গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার মেলোডি কুইনখ্যাত শিল্পী মধুরা ভট্টাচার্য।

‘আকাশ ভরা মেঘের ভেলা, নাও ভাসাবো চলো আজ/ হাতটি ধরে ভিজবো না হয়, মন পাখিটা ভিজে যাক/ এসো ভিজি একসাথে, রিমঝিম রিমঝিম বৃষ্টিতে/ চোখে শুধু চোখ রেখে, ভালোবাসি তোমাকে’- এমন কথায় সম্প্রতি কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। বাংলাদেশের স্টুডিও জয়ার ব্যানারে খুব শীঘ্রই গানটির ভিডিওচিত্র নির্মিত হবে বলে জানা গেছে। এ প্রসঙ্গে গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, ‘রাজন সাহা দাদার সঙ্গে করা আমার প্রথম গানটি প্রকাশিত হয় ২০১৪ সালে। সোহেল মেহেদী ও নওরীন শরীফ শার্লিনের গাওয়া সেই গানটির শিরোনাম ছিল ‘শুভদৃষ্টি’। এর পরের বছরই রাজন সাহা দাদার সুর-সঙ্গীতে প্রকাশিত হয় আমার লেখা ‘মনের মাঝে’ শিরোনামের গানটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records