রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত চার

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত চার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৬ জুলাই ॥ ট্রাক ও লেগুনার সংঘর্ষে আপন ভাই-বোনসহ ৪ জন নিহত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলে লেগুনার যাত্রী।

জানা যায়, বুড়িচং উপজেলার হরিণধরা এলাকায় বিদ্যুত অফিসের সামনে সিলেট অভিমুখী একটি ট্রাক একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা কুমিল্লা অভিমুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় আরও ৩ জনকে ময়নামতি জেনারেল হাসপাতালে নেয়ার পর দুইজন মারা যান। নিহতরা হচ্ছেন- জেলার বুড়িচং উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত নবী নেওয়াজ ভূঁইয়ার ছেলে কুয়েত প্রবাসী ওসমান গণি ভূঁইয়া (৪০) ও তার বোন রিপা আক্তার (৩৬), দেবিদ্বার উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্গীয় বিপিন চন্দ্র সাহার ছেলে সাধন চন্দ্র সাহা (৫০) এবং মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লেগুনা হেলপার সাজিদ (১৮)। নিহত দুই ভাই-বোনের স্বজনরা জানান, কোরবানির ঈদের গরু ক্রয় করতে টাকার জন্য ক্যান্টনমেন্ট এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনায় তারা মারা যান।

রংপুরে চাচা-ভাতিজি

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, মিঠাপুকুরে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী ও তার ভাতিজি নিহত হয়েছে। ভাতিজিকে সঙ্গে নিয়ে অসুস্থ স্ত্রীকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে ট্রাক চাপায় দলিল লেখক লাবলু মিয়া (৩৫) ও জুঁই আক্তারের (১০) মৃত্যু হয়। রবিবার দুপুরে উপজেলার শঠিবাড়ি পেট্রোল পাম্পের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের বাড়ি উপজেলার বড় হযরতপুর দুবলাচারি গ্রামে। নিহত দুলাল মিয়া একজন দলিল লেখক এবং শিশু জুঁই আক্তার শঠিবাড়ি কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্রী। মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস জানান, রবিবার বেলা ১১টার দিকে লাবলু মিয়া মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন তার স্ত্রীকে দেখতে ভাতিজিকে নিয়ে মোটরসাইকেলে যাত্রা করেন। পথিমধ্যে মহাসড়কে ওঠার সময় শঠিবাড়ি পেট্রোল পাম্প এলাকায় পেছন দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভাতিজি জুঁই আক্তার মারা যায়। গুরুতর অসুস্থ অবস্থায় লাবলু মিয়াকে হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

পলাশবাড়ীতে শিশুসহ দুই

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, পলাশবাড়ী উপজেলা সদরের মহেশপুর এলাকায় রবিবার সকাল সাড়ে ১০টায় ভ্যানচালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস চাপায় রিক্সাভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো রংপুরের পীরগঞ্জ উপজেলার আজমপুর গ্রামের ভ্যানচালক শাফি মিয়া (৩০), সাদুল্যাপুর উপজেলার জানিপুর গ্রামের সোহেল মিয়ার ছেলে নাহিদ (৬)। পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান জানান, দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর মহেশপুর এলাকায় বগুড়াগামী মাইক্রোবাসের সঙ্গে রিক্সা-ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রিক্সা-ভ্যানচালক মোঃ শাফি মিয়া ও মহিলা যাত্রী গুরুতর আহত হয় এবং তার নাতি শিশু নাহিদ ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার সময় ভ্যানে থাকা শিশুটির দাদি মমতা বেগম গুরুতর আহত হয়। মমতা বেগমকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্চগড়ে সাইকেল আরোহী

স্টাফ রিপোর্টার পঞ্চগড় থেকে জানান, বালুবাহী ট্রাকের চাপায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম মোঃ নুরু মিয়া (৫২)। বাড়ি সদর উপজেলার চাকলাহাট ইউপির ফুলবর এলাকায়। শনিবার রাতে পঞ্চগড়-চাকলাহাট পাকা সড়কের মামা-ভাগিনা সেতু এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাতে নুরু মিয়া সাইকেলযোগে পঞ্চগড় শহর থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

সোনারগাঁয়ে মোটরবাইক আরোহী

নিজস্ব সংবাদদাতা সোনারগাঁ থেকে জানান, মদনপুর-জয়দেবপুর (বাইপাস) সড়কের সোনারগাঁয়ের মিরেরটেক এলাকায় মিজানুর রহমান (৪০) মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের চরলাল এলাকার শহিদুল্লাহর ছেলে। এ ঘটনায় স্থানীয়রা ট্রাক ও চালক সুজন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records