বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেদী হাসিবের ইনফিনিটি

মেহেদী হাসিবের ইনফিনিটি

সংস্কৃতি ডেস্ক ॥ পবিত্র ঈদ উল আজহাকে উপলক্ষ করে দক্ষ নির্মাতা মেহেদী হাসিব নিয়ে আসছেন ওয়েব সিরিজ ইনফানিটি। ফর্মুলার বাইরে গিয়ে একদম নতুন এবং ফ্রেশ কনটেন্ট ও কনসেপ্ট নিয়ে নির্মিত একটি ভিন্নধর্মী ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’। এর আগে বেশ কিছু জনপ্রিয় বিজ্ঞাপন পরিচালনা করলেও এবার আন্তর্জাতিক মানের ভিএফএক্স নিয়ে হাজির হচ্ছেন মেহেদী হাসিবের ডট থ্রি প্রোডাকশন ও স্টুডিও মনস্টার। বাজেট স্বল্পতার জন্যই আমাদের দেশে ভিএফএক্সের এমন কাজ নাটকে আগে দেখা যায়নি, যেহেতু ভিএফএক্স এনিম্যাশন হাউস ‘স্টুডিও মনস্টার’ মেহেদী হাসিবের ইনহাউস স্টুডিও, তাই এর বিশেষ সহযোগিতায়, চোখ ধাঁধানো এ্যাকশন দৃশ্য, গান ফাইটসহ অন স্ক্রিন বিভিন্ন ভিএফএক্স এর কাজের দেখা মিলবে ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজে, যা বাংলাদেশের দর্শকদের কাছে ভাল লাগবে বলে তিনি আশাবাদী।

তিনি আরও জানান, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্যভাবে ফুটিয়ে তোলার প্রয়োজনে বানাতে হয়েছিল ৫টি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট সেই সঙ্গে একটি বিশাল ক্রোমা সেট! বাজেট ও পরিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে, ১৭টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ইনিফিনিটি ওয়েব সিরিজটির শূটিং শেষ করতে হয়েছিল মাত্র ৭ দিনেই যার মধ্যে কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘণ্টা শূটিং করতে হয়! কেন্দ্রীয় চরিত্রে শরীফুল রাজের সঙ্গে আরও ছিলেন অভিনেত্রী মুনতাহিনা টয়া, বিশিষ্ট অভিনেতা ও পরিচালক সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া, মাসুম বাশার, আমীরুল ইসলামসহ অনেকেই! মেহেদী হাসিবের পরিচালনা, মূলভাবনা এবং গল্পে সিরিজটির স্ক্রিপ্ট রেডি করেছেন ম্যাক্স রহমান এবং ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ। এই ওয়েব সিরিজের এক্সিকিউটিভ প্রডিউসারের দায়িত্বে ছিলেন, মাসুদুল হাসান, এক প্রশ্নের জবাবে সে জানান, গল্প, প্লট, পারফেক্ট কাস্টিং, সেট, আধুনিক ভি এফ এক্স, মিউজিক সবকিছুর চমৎকার সমন্বয় করে বানানো হয়েছে ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজটি, আশা করি দর্শকেরা নতুন কিছু দেখতে পাবে!

ক্রিয়েটিভ পরিচালক হিসেবে আছেন পনি আবেদিন এছাড়া উনি কসটিউম ডিজাইন ও করিওগ্রাফিতে ছিলেন। অপূর্ব রানা এবং ম্যাক্স রহমান আছেন সহকারী পরিচালক হিসেবে! সাত পর্বের আপকামিং এই একশ্যান থ্রিলার ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’ এর প্রতিটি এপিসোডের দৈর্ঘ্য ২০ মিনিট। মোশন রক এন্টারটেনমেন্টের সার্বিক তত্ত্বাবধানে ও ডট থ্রি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজের প্রথম সিজন আগামী মাসেই দর্শকদের রিলিজ দেয়া হচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records