বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাহাবুদ্দীন হাসপাতালের তদন্তভার ডিবিতে

  • করোনা জালিয়াতি

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী গুলশানের সাহাবুদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা নিয়ে জালিয়াতি ও প্রতারণার ঘটনায় দায়ের করা র‌্যাবের মামলার তদন্তভার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ইতোমধ্যে মামলার নথিপত্র ও গ্রেফতার তিন আসামি বুঝে পেয়েছে ডিবির তদন্ত টিম। বুধবার ডিবির উত্তর বিভাগের উপকমিশনার মশিউর রহমান বলেন, মামলার নথি ও আসামি আমরা বুঝে পেয়েছি। এখন মামলার এজাহারে যেসব অভিযোগের তথ্য সন্নিবেশিত হয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, মঙ্গলবার রাতে গুলশান থানা পুলিশ থেকে এই মামলার তদন্তভার ডিবিতে দেয়া হয়। তদন্তভার পেয়েই ডিবির কর্মকর্তারা সাহাবুদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালের নানা অনিয়ম খতিয়ে দেখা শুরু করেছে। মামলার এজাহারসহ বিভিন্ন মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ শুরু কওে তারা। বুধবার ছিল রিমান্ডের প্রথম দিন। এদিন আদালতের নির্দেশনা মেনে চিকিৎসকদের সরবরাহ করা ওষুধ-পথ্যও সরবরাহ করা হয় আসামিদের।

উল্লেখ্য, গত রবিবার করোনা পরীক্ষা নিয়ে জালিয়াতি ও প্রতারণার অভিযোগে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত হাসপাতালটিতে অভিযান চালায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records