শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় অপহৃত শিশু উদ্ধার, দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরী থেকে অপহৃত রাইছা আক্তার রোজা নামের এক শিশুকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে খুলনা মহানগর পুলিশ। এ ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে কুষ্টিয়ার কাঞ্চনপুর এলাকার আবু তালেব বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৪৭) ও তার স্ত্রী রুবিনা আক্তার (৪৫)। বুধবার দুপুরে খুলনা সদর থানায় আয়োজিত কেএমপির এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান জানান, খুলনা মহানগরীর টুটপাড়ার মিয়াপাড়া থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে জনি মোল্লার চার বছরের মেয়ে রাইছা আক্তার রোজাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এক প্রতিবেশী এটা দেখতে পেয়ে জনি মোল্লার স্ত্রী নাসরিন বেগমকে বিষয়টি জানায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অপহরণের পর নাসরিনের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মোবাইল নম্বর ট্রাকিং করে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর এলাকা থেকে শিশু রোজাকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত ফারুক বিশ্বাস ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। এরা বিভিন্নস্থানে ছদ্মবেশে ঘুরে বেড়ায় এবং নজরদারি করে। নানা অজুহাতে তারা যে কারও বাসায় ঢুকে পড়ে। এরপর সুযোগ বুঝে শিশুদের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পুরো চক্রটিকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। উক্ত ঘটনায় খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর বুধবার গজারী বনের গাছ থেকে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাসেল (১৯)। সে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের পাবুরিয়ার চালা এলাকার জমির আলীর ছেলে। সে গ্রীল তৈরির স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী ছিল।

শ্রীপুর থানার ওসি জানান, গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রাসেল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। বুধবার পচা দুর্গন্ধের সূত্র ধরে এলাকাবাসী তার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের গজারী বনের ভেতর রশি দিয়ে গলায় ফাঁস লাগানো একটি গাছে ঝুলন্ত রাসেলের অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি