মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় অপহৃত শিশু উদ্ধার, দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরী থেকে অপহৃত রাইছা আক্তার রোজা নামের এক শিশুকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে খুলনা মহানগর পুলিশ। এ ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে কুষ্টিয়ার কাঞ্চনপুর এলাকার আবু তালেব বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৪৭) ও তার স্ত্রী রুবিনা আক্তার (৪৫)। বুধবার দুপুরে খুলনা সদর থানায় আয়োজিত কেএমপির এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান জানান, খুলনা মহানগরীর টুটপাড়ার মিয়াপাড়া থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে জনি মোল্লার চার বছরের মেয়ে রাইছা আক্তার রোজাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এক প্রতিবেশী এটা দেখতে পেয়ে জনি মোল্লার স্ত্রী নাসরিন বেগমকে বিষয়টি জানায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অপহরণের পর নাসরিনের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মোবাইল নম্বর ট্রাকিং করে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর এলাকা থেকে শিশু রোজাকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত ফারুক বিশ্বাস ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। এরা বিভিন্নস্থানে ছদ্মবেশে ঘুরে বেড়ায় এবং নজরদারি করে। নানা অজুহাতে তারা যে কারও বাসায় ঢুকে পড়ে। এরপর সুযোগ বুঝে শিশুদের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পুরো চক্রটিকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। উক্ত ঘটনায় খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর বুধবার গজারী বনের গাছ থেকে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাসেল (১৯)। সে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের পাবুরিয়ার চালা এলাকার জমির আলীর ছেলে। সে গ্রীল তৈরির স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী ছিল।

শ্রীপুর থানার ওসি জানান, গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রাসেল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। বুধবার পচা দুর্গন্ধের সূত্র ধরে এলাকাবাসী তার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের গজারী বনের ভেতর রশি দিয়ে গলায় ফাঁস লাগানো একটি গাছে ঝুলন্ত রাসেলের অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         এবার দেশের ভেতরই চ্যালেঞ্জের মুখে সু চি         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         রিজেন্টের সাহেদের বিরুদ্ধে মুন্সীগঞ্জে চেক জালিয়াতির মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         সৌদির বিমান টিকেটের দাবিতে ঢাকায় প্রবাসী কর্মীদের বিক্ষোভ         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় আক্রান্ত ৩ কোটি ১২ লাখ, মৃত্যু ৯ লাখ ৬৩ হাজার         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         অস্ট্রেলিয়ার উপকূলে ৯০ তিমির মৃত্যু         ইরানের বিরুদ্ধে আবারও নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের         যুক্তরাষ্ট্রকে মধ্যপ্রাচ্যে তাদের ভবিষ্যৎ নিয়েও ভাবতে হবে ॥ লাভরভ         করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর