বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় অপহৃত শিশু উদ্ধার, দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরী থেকে অপহৃত রাইছা আক্তার রোজা নামের এক শিশুকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে খুলনা মহানগর পুলিশ। এ ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে কুষ্টিয়ার কাঞ্চনপুর এলাকার আবু তালেব বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৪৭) ও তার স্ত্রী রুবিনা আক্তার (৪৫)। বুধবার দুপুরে খুলনা সদর থানায় আয়োজিত কেএমপির এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান জানান, খুলনা মহানগরীর টুটপাড়ার মিয়াপাড়া থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে জনি মোল্লার চার বছরের মেয়ে রাইছা আক্তার রোজাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এক প্রতিবেশী এটা দেখতে পেয়ে জনি মোল্লার স্ত্রী নাসরিন বেগমকে বিষয়টি জানায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অপহরণের পর নাসরিনের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মোবাইল নম্বর ট্রাকিং করে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর এলাকা থেকে শিশু রোজাকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত ফারুক বিশ্বাস ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। এরা বিভিন্নস্থানে ছদ্মবেশে ঘুরে বেড়ায় এবং নজরদারি করে। নানা অজুহাতে তারা যে কারও বাসায় ঢুকে পড়ে। এরপর সুযোগ বুঝে শিশুদের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পুরো চক্রটিকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। উক্ত ঘটনায় খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর বুধবার গজারী বনের গাছ থেকে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাসেল (১৯)। সে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের পাবুরিয়ার চালা এলাকার জমির আলীর ছেলে। সে গ্রীল তৈরির স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী ছিল।

শ্রীপুর থানার ওসি জানান, গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রাসেল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। বুধবার পচা দুর্গন্ধের সূত্র ধরে এলাকাবাসী তার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের গজারী বনের ভেতর রশি দিয়ে গলায় ফাঁস লাগানো একটি গাছে ঝুলন্ত রাসেলের অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর