শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় অপহৃত শিশু উদ্ধার, দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরী থেকে অপহৃত রাইছা আক্তার রোজা নামের এক শিশুকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে খুলনা মহানগর পুলিশ। এ ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে কুষ্টিয়ার কাঞ্চনপুর এলাকার আবু তালেব বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৪৭) ও তার স্ত্রী রুবিনা আক্তার (৪৫)। বুধবার দুপুরে খুলনা সদর থানায় আয়োজিত কেএমপির এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান জানান, খুলনা মহানগরীর টুটপাড়ার মিয়াপাড়া থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে জনি মোল্লার চার বছরের মেয়ে রাইছা আক্তার রোজাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এক প্রতিবেশী এটা দেখতে পেয়ে জনি মোল্লার স্ত্রী নাসরিন বেগমকে বিষয়টি জানায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। অপহরণের পর নাসরিনের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মোবাইল নম্বর ট্রাকিং করে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর এলাকা থেকে শিশু রোজাকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত ফারুক বিশ্বাস ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। এরা বিভিন্নস্থানে ছদ্মবেশে ঘুরে বেড়ায় এবং নজরদারি করে। নানা অজুহাতে তারা যে কারও বাসায় ঢুকে পড়ে। এরপর সুযোগ বুঝে শিশুদের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পুরো চক্রটিকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। উক্ত ঘটনায় খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর বুধবার গজারী বনের গাছ থেকে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাসেল (১৯)। সে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের পাবুরিয়ার চালা এলাকার জমির আলীর ছেলে। সে গ্রীল তৈরির স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী ছিল।

শ্রীপুর থানার ওসি জানান, গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় রাসেল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। বুধবার পচা দুর্গন্ধের সূত্র ধরে এলাকাবাসী তার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের গজারী বনের ভেতর রশি দিয়ে গলায় ফাঁস লাগানো একটি গাছে ঝুলন্ত রাসেলের অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
পাবনা-৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         নারায়ণগঞ্জে ফের ট্রেন লাইনচ্যুত হয়ে যোগাযোগ বন্ধ         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন         কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট