শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিশার গর্ভে কার সন্তান?

দিশার গর্ভে কার সন্তান?

অনলাইন ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচ দিন আগে আত্মহত্যা করেন তার প্রাক্তত ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা- এমনটাই প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল। যদিও দিশার আত্মহত্যা নিয়েও প্রশ্ন থেকেই যায়।

দিশার মৃত্যুর খবর শুনে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তার মৃত্যুতে শোক জানিয়ে টুইটারে লিখেছিলেন, ‘এই খবর অবিশ্বাস্য। দিশার আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের মানুষদের সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই।’

এরপর কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহত্যার কোনো সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, সুশান্তের ম্যানেজারের সঙ্গে নাকি অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। এমন কী, দিশা নাকি অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে দিশা যাতে কোনো ভুল সিদ্ধান্ত না নেন, তার জন্য প্রাক্তন ম্যানেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এমনই গুঞ্জণ ছড়াতেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে সুশান্তের আত্মহত্যার তদন্ত করতে গিয়ে মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়েছে, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্য়ুর কোনও যোগ নেই।

গত ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

এর পাঁচদিন আগে আত্মহত্যা করে সুশান্তর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাদের মৃত্যুকে ঘিরে রহস্য তৈরি হয়। তাদের একে অপরের মৃত্যুর সঙ্গে কোনো সম্পর্ক নাই, দাবি করে পুলিশ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের