মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় অস্ত্রসহ ছিনতাইকারীর হোতা গ্রেফতার, ইয়াবা উদ্ধার

পটিয়ায় অস্ত্রসহ ছিনতাইকারীর হোতা গ্রেফতার, ইয়াবা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের পটিয়ায় অস্ত্রসহ ছিনতাইকারীর এক হোতাকে পুলিশ গ্রেফতার করেছেন। তার নাম রাজু প্রকাশ গুলি রাসেল (২৭)। সে পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত জাফর আহমদের পুত্র। গুলি রাসেলের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি ও ২০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে তার গ্রামের বাড়ি পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের সুচক্রদন্ডী গ্রামে অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেন। এর আগে পুলিশ দুপুরে পটিয়া বাইপাস সড়ক এলাকা থেকে গুলি রাসেলকে গ্রেফতার করেন। দীর্ঘদিন ধরে গুলি রাসেল পটিয়া পৌর এলাকা ছাড়াও নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই কাজে জড়িত। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানান, করোনা ভাইরাসের সুযোগ নিয়ে পটিয়া বাইপাস এলাকায় সিএনজি ও মোটরসাইকেল নিয়ে দীর্ঘদিন ধরে গুলি রাসেল ও তার সহকর্মীরা মানুষের কাছ থেকে নগদ অর্থ ও মালামাল ছিনতাই করে আসছে। তাকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযানও চালায়। কিন্তু গ্রেফতার করা সম্ভব হয়নি। পটিয়া বাইপাস, গোবিন্দারখীল, হাইদগাঁও, বৈলতলী রোড, কোলাগাঁও, শান্তিরহাট, আমজুরহাট, কেলিশহর, কমলমুন্সির হাটসহ বিভিন্ন পয়েন্টে ছিনতাইকারীদের ভিন্ন ভিন্ন সিন্ডিকেট রয়েছে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুলি রাসেলকে দেশীয় তৈরি অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, কিশোর গ্যাংয়ের পাশাপাশি পটিয়াতে বেড়েছে চুরি, ছিনতাই। ছিনতাই চক্রের মূল হোতা গুলি রাসেলকে গ্রেফতার করা হয়েছে। তার সঙ্গে যারা জড়িত ছিল তাদের নাম, ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। শীঘ্রই অভিযানের মাধ্যমে তাদেরকেও গ্রেফতার করা হবে। অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় পটিয়া থানায় একটি মামলা দায়ের রেকর্ড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না        
//--BID Records