বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় সেনাবাহিনীর সৈনিককে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের পটিয়ায় সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত এক সৈনিককে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। ওই সৈনিকের নাম জানে আলম (৪২)। তিনি উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত আবুল কালামের পুত্র। বুধবার রাত সাড়ে ১০টায় স্থানীয় কিছু লোকজন হামলা চালিয়েছে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

জানা গেছে, উপজেলার কোলাগাঁও ইউনিয়নের জানে আলম এক মাস আগে সেনা বাহিনী থেকে অবসরগ্রহণ করেন। বুধবার রাতে অতর্কিতভাবে সেনা বাহিনীর সদস্যের উপর হামলা চালানো হয়। স্থানীয় লোকজন জানিয়েছেন, আলমগীর নামের এক রাজমিস্ত্রী সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যের কাছ থেকে মজুরীর কিছু টাকা পেতেন। এ বিষয়টি মিমাংসা করতে স্থানীয় রমজান আলীসহ কয়েকজন দায়িত্ব নেন। বৈঠকে বাকবিতন্ডার এক পর্যায়ে জানে আলমকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। ওই সময় রাজমিস্ত্রীর পক্ষ হয়ে রমজান আলী ও তার লোকজন হামলা করে। তবে হামলার বিষয়ে রমজান জানিয়েছেন, রাজমিস্ত্রীর টাকা না দেওয়ার জের ধরে বৈঠকে স্থানীয় কিছু লোকজন হামলা করেছে। হামলার সঙ্গে তিনি জড়িত নয়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, সেনা বাহিনীর সৈনিককে কি কারণে মারধর করেছে তা এখনো নিশ্চিত হতে পারেননি। তবে প্রাথমিক তদন্তে রাজমিস্ত্রীর পাওয়ানা টাকা পরিশোধ না করা নিয়ে হামলা করেছে বলে জানা গেছে। লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন         স্বামীর সঙ্গে দেখা করতে নার্সিংহোমে বাসন ধোয়ার কাজ নিল স্ত্রী         সিরিয়ার সঙ্গে সীমান্ত বন্ধ করছে জর্ডান         মোজাম্বিকের গুরুত্বপূর্ণ বন্দর চরমপন্থীদের দখলে        
//--BID Records