বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউনে বিপ্লব

লকডাউনে বিপ্লব

সংস্কৃতি ডেস্ক ॥ দীর্ঘদিন পর ভক্ত-শ্রোতার শর্তহীন উজাড় করা ভালবাসা কাঁদিয়েছে ব্যান্ড তারকা প্রমিথিউজের বিপ্লবকে। ফেসবুকে পোস্ট করা এক ভিডিও বার্তায় এমনটা জানিয়েছেন তিনি। এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন তিনি। গান নিয়ে নিজের মতো করে থাকলেও বিপব যুক্তরাষ্ট্রে ভিন্ন পেশা বেছে নিয়েছেন। সেখানে তিনি ট্যাক্সি সার্ভিসে আছেন। এদিকে ভক্তদের উদ্দেশে সম্প্রতি ১৮ মিনিটের একটি ভিডিও বিপ্লব তাঁর ফেসবুকে পোস্ট করেছেন। বিপপ্লব বলেন, ভক্ত-শ্রোতার দোয়ায় আমি অনেক ভালবাসা, এ্যাওয়ার্ড, সফলতা পেয়েছি। করোনার এই সময়ে সবাই খুব কঠিন সঙ্কটে আছে। জীবন নিয়ে একটা অনিশ্চয়তা। তারপরও আমাকে নিয়ে আপনারা ভাবেন। আপনাদের সবাইকে আমি অনেক ভালবাসি। আই লাভ ইউ। বিপ্লব বলেন, ৩৫ বছরের বেশি আমার গানের জীবন। অনেক ভালবাসা পেয়েছি। কিন্তু এই ভালবাসা ঠিক আগের মতো নয়। মহামারীতে যেখানে মানুষের বাঁচা-মরার ব্যাপারটি খুব সহজ, সেখানে সবাই সব ভুলে গিয়ে আমাকে যে ভালবাসা দেখিয়েছেন, এটা আমার জন্য বিশাল একটা বিষয়।

তিন বছরের বেশি সময় ধরে বিপ্লবকে দেশের গানের কোন মঞ্চে দেখা যায় না। নতুন গানও প্রকাশ করছেন না। খোঁজখবর নিতে গেলে জানা যায়, সপরিবারে জনপ্রিয় এই ব্যান্ড তারকা যুক্তরাষ্ট্রে থাকছেন। তাই গানের বিভিন্ন কর্মকাণ্ডে তাঁর উপস্থিতি নেই।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা