শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউনে বিপ্লব

লকডাউনে বিপ্লব

সংস্কৃতি ডেস্ক ॥ দীর্ঘদিন পর ভক্ত-শ্রোতার শর্তহীন উজাড় করা ভালবাসা কাঁদিয়েছে ব্যান্ড তারকা প্রমিথিউজের বিপ্লবকে। ফেসবুকে পোস্ট করা এক ভিডিও বার্তায় এমনটা জানিয়েছেন তিনি। এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন তিনি। গান নিয়ে নিজের মতো করে থাকলেও বিপব যুক্তরাষ্ট্রে ভিন্ন পেশা বেছে নিয়েছেন। সেখানে তিনি ট্যাক্সি সার্ভিসে আছেন। এদিকে ভক্তদের উদ্দেশে সম্প্রতি ১৮ মিনিটের একটি ভিডিও বিপ্লব তাঁর ফেসবুকে পোস্ট করেছেন। বিপপ্লব বলেন, ভক্ত-শ্রোতার দোয়ায় আমি অনেক ভালবাসা, এ্যাওয়ার্ড, সফলতা পেয়েছি। করোনার এই সময়ে সবাই খুব কঠিন সঙ্কটে আছে। জীবন নিয়ে একটা অনিশ্চয়তা। তারপরও আমাকে নিয়ে আপনারা ভাবেন। আপনাদের সবাইকে আমি অনেক ভালবাসি। আই লাভ ইউ। বিপ্লব বলেন, ৩৫ বছরের বেশি আমার গানের জীবন। অনেক ভালবাসা পেয়েছি। কিন্তু এই ভালবাসা ঠিক আগের মতো নয়। মহামারীতে যেখানে মানুষের বাঁচা-মরার ব্যাপারটি খুব সহজ, সেখানে সবাই সব ভুলে গিয়ে আমাকে যে ভালবাসা দেখিয়েছেন, এটা আমার জন্য বিশাল একটা বিষয়।

তিন বছরের বেশি সময় ধরে বিপ্লবকে দেশের গানের কোন মঞ্চে দেখা যায় না। নতুন গানও প্রকাশ করছেন না। খোঁজখবর নিতে গেলে জানা যায়, সপরিবারে জনপ্রিয় এই ব্যান্ড তারকা যুক্তরাষ্ট্রে থাকছেন। তাই গানের বিভিন্ন কর্মকাণ্ডে তাঁর উপস্থিতি নেই।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records