শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেবাচিমে মৃত্যুবরণ করা দারোগা ছিলেন করোনা আক্রান্ত

শেবাচিমে মৃত্যুবরণ করা দারোগা ছিলেন করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেজবা উদ্দিনের (৫৪) নমুনা পরীক্ষার রির্পোটে করোনা পজিটিভ এসেছে।

আজ মঙ্গলবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় ও শেবাচিম হাসপাতালের পরিচালক কার্যালয় সূত্রে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে। এসআই মেজবা উদ্দিন বরগুনা জেলার আমতলী থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন।

সূত্রমতে, গত ২৭ জুন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার উপসর্গ থাকা এসআই মেজবা উদ্দিনের নমুনা সংগ্রহ করা হয়। উন্নত চিকিৎসার উদ্দেশ্যে ২৯ জুন বিকেলে তিনি শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। ভর্তির আধাঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওইদিন রাতেই তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

শেবাচিমের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, হাসপাতালে ভর্তির সময় রক্তে অক্সিজেনের পরিমাণ কম থাকায় মেজবা উদ্দিনের তীব্র শ্বাসকষ্ট ছিলো। অক্সিজেন দেওয়া হলেও কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুড়া গ্রামে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান        
//--BID Records