মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পোস্তগোলা ব্রিজে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শাকিল (২১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোহী আক্কাস (২৪) ও জাকির (২২) নামে দুই যুবক গুরুতর আহত হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক।

নিহতের বন্ধু জাহিদ জানান, শুক্রবার রাতে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু মিলে ঘুরতে বের হয়। পোস্তাগোলা ব্রিজের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড ধাক্কা লাগে। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে পথচারীরা রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনে। এ সময় কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আর আহত আক্কাস ও জাকিরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, ওরা তিন বন্ধু ধোলাইপার যুক্তিবাদী গলি এলাকায় থাকত। আহত জাকির একটি সেলুনের মালিক। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে শাকিলের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records