শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হ্যাটট্রিকের স্বাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড

হ্যাটট্রিকের স্বাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড

অনলাইন ডেস্ক ॥ ফুটবলে হ্যাটট্রিক অর্থাৎ এক ম্যাচ কোন খেলোয়াড়ের তিন গোল বলতেও যে কিছু রয়েছে, তা যেন ভুলেই গিয়েছিল ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ভুলে যাওয়াটাই স্বাভাবিক। কেননা ২০১৩ সালের পর যে ম্যান ইউর কোন ফুটবলার হ্যাটট্রিকই করতে পারছিলেন না।

অবশেষে দীর্ঘ অপেক্ষার সমাপ্তি ঘটালেন ম্যান ইউর ফ্রেঞ্চ স্ট্রাইকার অ্যান্থনি মার্শিয়াল। প্রায় সাত বছর পর ম্যান ইউর পক্ষে করলেন হ্যাটট্রিক। তার আগে সবশেষ ২০১৩ সালে স্যার অ্যালেক্স ফার্গুসনের অধীনে হয় শেষ হ্যাটট্রিক। সেটি করেছিলেন ডাচ স্ট্রাইকার রবিন ফন পার্সি।

বুধবার রাতে মধ্যম সারির দল শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন মার্শিয়াল। তার হ্যাটট্রিকের সুবাদেই ৩-০ গোলের জয় পেয়েছে ওলে গানার সুলশারের দল। টিকিয়ে রেখেছে লিগের শীর্ষ চারে থাকার সম্ভাবনা।

নিজেদের ঘরের মাঠে ম্যাচের সপ্তম মিনিটেই দলকে এগিয়ে দেন মার্শিয়াল। ডান দিক থেকে মার্কাস রাশফোর্ডের দারুণ এক পাস ধরে জালের খুব কাছ থেকে গোল করেন তিনি। শুরুতেই গোল করে বাড়তি প্রেরণা পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রথমার্ধের বিরতির ঠিক আগে দ্বিতীয় গোলও পেয়ে যায় ম্যান ইউ। এবার মার্শিয়ালকে নিচু ক্রসে বলের জোগান দেন অ্যারন ওয়ান বিসাকা। দ্বিতীয়ার্ধে ফিরে ৭৪ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন মার্শিয়াল। রাশফোর্ডের সঙ্গে বলের আদানপ্রদান করে জালের ঠিকানা খুঁজে নেন তিনি।

লিগের ৩১ ম্যাচ শেষে ম্যান ইউর পয়েন্ট ৪৯, তাদের অবস্থান ৫ম। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শেফিল্ডের অবস্থান অষ্টম।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records