মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

কেরানীগঞ্জে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কেরাণীগঞ্জ, ২৩ জুন \ আজাদ (১৭) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার রাতে কদমতলী খালপাড় এলাকায় রফিক মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহতের বাবার নাম আমির হোসেন। আমবাগিচা এলাকায় তার ওষুধের দোকান রয়েছে। দোকানের পাশে বাসা ভাড়ায় পরিবার নিয়ে থাকেন তিনি। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে খালপাড় এলাকায় একদল কিশোর আজাদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বাবা আমির হোসেন জানান, তার ছেলে আগানগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল। করোনা পরিস্থিতিতে স্কুল বন্ধ থাকায় ছেলেকে তিনি গ্রামের বাড়ি ভোলায় পাঠিয়েছিলেন। সোমবার সকালে আজাদ ভোলা থেকে কেরানীগঞ্জে আসে। বিকেলে খেলার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর রাতে শুনতে পাই কে বা কারা ওকে কুপিয়ে আহত করেছে। হাসপাতালে নেয়ার পর ও মারা যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাজামান জানান, দুই কিশোর গ্রæপের বিরোধের জের ধরে আজাদকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে তারা জানতে পেরেছেন। হত্যায় জড়িত মালেক নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন।

মাদারীপুরে মোটরসাইকেল চালক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, ভাড়ায় মোটরসাইকেল চালক ও সুদের কারবারি ইকবাল মোল্যা (৪০) নামে এক ব্যক্তিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর লাশ ও মোটরসাইকেল রাস্তার পাশে ধান খেতে ফেলে যায়। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় নতুন রাস্তার পাশে ধান খেত থেকে লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। এ সময় রাস্তার পাশর্^ থেকে তার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহত ইকবাল রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে। জানা গেছে, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে ইকবাল মোল্যা ভাড়ায় মোটরসাইকেল চালাত এবং গ্রাম পর্যায়ে সুদের ব্যবসা করত। সোমবার বিকেল ৪টার দিকে ইকবাল তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। মঙ্গলবার সকালে এলাকার পথচারীরা শাখারপাড় নতুন রাস্তার পাশে ধানের জমিতে ইকবালের লাশ দেখে পুলিশে খবর দেয়। সকাল ১০টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ ও মোটরসাইকেলটি উদ্ধার করে। নিহত ইকবালের স্ত্রী মুর্শিদা বেগম বলেন, ‘আমার স্বামী সোমবার বিকেল ৪টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে খবর পাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করে লাশ ধান খেতে ফেলে গেছে দুর্বৃত্তরা।’

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান        
//--BID Records