শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

কেরানীগঞ্জে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কেরাণীগঞ্জ, ২৩ জুন \ আজাদ (১৭) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার রাতে কদমতলী খালপাড় এলাকায় রফিক মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহতের বাবার নাম আমির হোসেন। আমবাগিচা এলাকায় তার ওষুধের দোকান রয়েছে। দোকানের পাশে বাসা ভাড়ায় পরিবার নিয়ে থাকেন তিনি। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে খালপাড় এলাকায় একদল কিশোর আজাদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বাবা আমির হোসেন জানান, তার ছেলে আগানগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল। করোনা পরিস্থিতিতে স্কুল বন্ধ থাকায় ছেলেকে তিনি গ্রামের বাড়ি ভোলায় পাঠিয়েছিলেন। সোমবার সকালে আজাদ ভোলা থেকে কেরানীগঞ্জে আসে। বিকেলে খেলার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর রাতে শুনতে পাই কে বা কারা ওকে কুপিয়ে আহত করেছে। হাসপাতালে নেয়ার পর ও মারা যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাজামান জানান, দুই কিশোর গ্রæপের বিরোধের জের ধরে আজাদকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে তারা জানতে পেরেছেন। হত্যায় জড়িত মালেক নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন।

মাদারীপুরে মোটরসাইকেল চালক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, ভাড়ায় মোটরসাইকেল চালক ও সুদের কারবারি ইকবাল মোল্যা (৪০) নামে এক ব্যক্তিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর লাশ ও মোটরসাইকেল রাস্তার পাশে ধান খেতে ফেলে যায়। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় নতুন রাস্তার পাশে ধান খেত থেকে লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। এ সময় রাস্তার পাশর্^ থেকে তার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহত ইকবাল রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে। জানা গেছে, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে ইকবাল মোল্যা ভাড়ায় মোটরসাইকেল চালাত এবং গ্রাম পর্যায়ে সুদের ব্যবসা করত। সোমবার বিকেল ৪টার দিকে ইকবাল তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। মঙ্গলবার সকালে এলাকার পথচারীরা শাখারপাড় নতুন রাস্তার পাশে ধানের জমিতে ইকবালের লাশ দেখে পুলিশে খবর দেয়। সকাল ১০টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ ও মোটরসাইকেলটি উদ্ধার করে। নিহত ইকবালের স্ত্রী মুর্শিদা বেগম বলেন, ‘আমার স্বামী সোমবার বিকেল ৪টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে খবর পাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করে লাশ ধান খেতে ফেলে গেছে দুর্বৃত্তরা।’

শীর্ষ সংবাদ:
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         বিপিএল চট্টগ্রাম পর্ব ॥ টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনার         নির্বাচন কমিশনার এবং এফডিসির এমডির পদত্যাগ চান সোহান         রাজশাহীতে করোনা শনাক্তের রেকর্ড, আরও দুইজনের মৃত্যু         নীলফামারীতে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ         জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে