শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হালুয়াঘাট সীমান্তে বিএসএফের গুলিতে যুবক নিহত

হালুয়াঘাট সীমান্তে বিএসএফের গুলিতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ \ হালুয়াঘাট গোবরাকুড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএএসএফের গুলিতে মঙ্গলবার নিহত হয়েছে বাংলাদেশী যুবক আব্দুল জলিল (৩২)। নিহত যুবকের লাশ বিএসএফ পরে নিয়ে গেছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত বিএসএফ লাশ ফেরত দেয়নি। বিজিবির স্থানীয় কর্তৃপক্ষ জানায়, বিএসএফএর কাছ থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত কোন পত্র পায়নি। পত্র পাওয়ার পর লাশ আনার উদ্যোগ নেয়া হবে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ জানান, উপজেলার পূর্ব গোবরাকুড়া গ্রামের মানসিক ভারসাম্যহীন আব্দুল জলিল সোমবার রাতে হঠাৎ নিখোঁজ হয়। মঙ্গলবার ভোরের দিকে দুই রাউন্ড গুলির শব্দ শুনতে পায় স্থানীয় এলাকাবাসী ও বিজিবি। পারিবারিক সূত্র জানায়, আব্দুল জলিল গুলিতে নিহত হয়েছে এবং তার লাশ বিএসএফ নিয়ে গেছে।

সোনারগাঁয়ে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, ২৩ জুন \ সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নে মামুদ্দী গ্রামের কুয়েত প্রবাসী কামাল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কারসহ আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। সোমবার গভীর রাতে মামুদ্দী গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক কামাল হোসেন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে ১০/১২ জনের একটি ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে ঘরের মালামাল লুটে নেয়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records