মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মুক্তাগাছা উপজেলার বানার কাশিমপুর এলাকার আব্দুল কাদেরের চায়ের দোকানের সামনে মাইক্রোবাসের ভেতর থেকে ৪৪৫ বোতন ফেনসিডিলসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। সোমবার সকালের এই অভিযানে গ্রেফতার ৩ মাদক ব্যবসায়ী হচ্ছে, দিনাজপুর জেলার হাকিমপুর থানার নওদাপাড়া গ্রামের মৃত হালিম হোসেনের পুত্র হাবিব হোসেন (৪৫), একই গ্রাম ও থানার শুকর আলীর পুত্র সুজন (১৯) এবং একই থানার বড়চড়া গ্রামের হবিবর রহমানের পুত্র হাবিবুর রহমান (৩৫)। মাদক পাচারের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিকে জব্দ করেছে র‌্যাব।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ জুন ॥ রানীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক ব্যক্তিগত উদ্যোগে দফাদার ও গ্রাম পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে করোনাভাইরাস থেকে রক্ষা পেতে উপজেলার দফাদার ও গ্রাম পুলিশের মাঝে এসব বিতরণ করা হয়। রানীনগর থানা প্রঙ্গণে এসব সুরক্ষাসামগ্রী নিজ হাতে বিতরণ করেন তিনি। এদিন রাণীনগর উপজেলার ৬৫ দফাদার ও গ্রাম পুলিশের মাঝে হ্যান্ডগ্লাভস, মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         সোনারগাঁয়ে ২ এসআই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি