বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কর্ণফুলীতে বাস খাদে পড়ে নিহত দুই

কর্ণফুলীতে বাস খাদে পড়ে নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ২১ জুন ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় ড্রাম ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- হুমায়রা মাহমুদ (৩৫) ও আবদুল হালিম (৪০)। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার বেলা দেড়টার দিকে কলেজবাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হুমায়রা মাহমুদ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের একজন কর্মী। তার বাসা নগরীর দামপাড়া এলাকায় এবং আবদুল হালিমের বাড়ি বোয়ালখালী উপজেলার ফুলতলা এলাকায়। তিনি শুঁটকি বিক্রেতা।

ভালুকায় দুই যুবক

নিজস্ব সংবাদদাতা ভালুকা থেকে জানান, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হাজীরবাজার সংলগ্ন ডিমওয়ার্ল্ড পার্কের সামনে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় অপর আরোহী আহত হয়। আহত আরোহীকে ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে পুলিশ উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। জানা যায়, পালসার ১টি মোটরসাইকেল দিয়ে ৩ জন উপজেলার মাস্টারবাড়ির দিকে যাওয়ার সময় হাজীর বাজার এলাকায় ডিমওয়ার্ল্ড পার্কের সামনে ঢাকাগামী কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই কাইচান গ্রামের আশরাফুল ইসলাম (৩২) ও রাজৈ গ্রামের জাকির হোসেন (৩০) নামে ২ যুবক নিহত হন।

জয়পুরহাটে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, আক্কেলপুর উপজেলার জামালগঞ্জের কাবিলের মোড়ে ব্যাটারিচালিত আটোরিক্সার ধাক্কায় আব্দুল গফুর (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে জামালগঞ্জ-পাহাড়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত আব্দুল গফুর জয়পুরহাট সদর উপজেলার ধুলাতর গ্রামের মৃত জাদব পেয়াদার ছেলে।

পাকুন্দিয়ায় চালকসহ দুই

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, পাকুন্দিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। দুটি দুর্ঘটনাই কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে ঘটেছে। একাধিক সূত্র জানায়, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে মাইজহাটি এলাকায় পিকআপ ভ্যানকে উজানভাটি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যান থেকে ছিটকে পড়ে আবু হানিফা (৪২) নিহত হন। তিনি কটিয়াদি উপজেলার বানিয়াগ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় ঘাতক বাসচালককে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ        
//--BID Records