মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রণবীরকে জড়িয়ে বিতর্কে দীপিকা

রণবীরকে জড়িয়ে বিতর্কে দীপিকা

অনলাইন ডেস্ক ॥ রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের পুরনো প্রেম বিভিন্ন প্রসঙ্গে উঠে আসে আবারও। ২০১৩ সালে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার সময় থেকে রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের সম্পর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে শোবিজ অঙ্গন।

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির ৭ বছর পূর্ণ হওয়ার পর রণবীর-দীপিকার একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে সিনেমার প্রমোশনে রণবীরকে আলতো ছোঁয়ায় আদর করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। রণবীর-দীপিকার ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

তবে রণবীর-দীপিকার ওই ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষ শুরু হয় রণবীর সিংয়ের ঘরণীকে নিয়ে। দীপিকা প্রমোশনের সময় ক্যামেরার সামনে কেন রণবীর কাপুরকে আদর করতে ব্যস্ত তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। শুধু তাই নয়, ‘দীপিকা’ বলেও অনেকে অশ্লীল কটাক্ষ করতে শুরু করেন বলিউডের এই প্রথমসারির অভিনেত্রীকে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records