মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ত্রাণ চাওয়ায় কাউন্সিলরের বেদম প্রহারে গুরুতর অসুস্থ প্রতিবন্ধী লতিফা

ত্রাণ চাওয়ায় কাউন্সিলরের বেদম প্রহারে গুরুতর অসুস্থ প্রতিবন্ধী লতিফা

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ গুরুতর অসুস্থ বুদ্ধি প্রতিবন্ধী লতিফা বেগম। এখনও শরীরের ব্যাথায় ঠিক মত চলতে পারে না। চিকিৎসা করানোর টাকাও নেই। ত্রাণ নিতে গিয়ে কাউন্সিলর রোস্তম আলী তোতার বেদম প্রহারে এখন সে শয্যাশায়ী। ঈদের আগের দিন মাত্র ১০ কেজি চালের জন্য গ্রামবাসীদের সাথে গিয়েছিল ষ্টেডিয়ামে। তিন ঘন্টা অপেক্ষা করার পর দুপুর দুটার দিকে পৌর কর্তৃপক্ষ যখন ত্রাণ দিতে আসে তখন লতিফা বেগমও আবদার করে ত্রণের একটি স্লিপের জন্য। কিন্তু কেউ শোনেনি তার কথা। সবার সাথে ত্রানের আশায় ঢুকে পড়েছিল ষ্টেডিয়ামের গেটের ভিতর। একটি ১০কেজি চালের ব্যাগও নিয়েছিল। এটাই তার অপরাধ। এই অপরাধের কারণে কুড়িগ্রাম পৌরসভার তিন নং ওয়ার্ডের কাউন্সিলর রোস্তম আলী তোতা তাকে বেধড়ক মারপিট শুরু করে। আশে পাশের মানুষজন তাকে বাধা দিতে গেলেও কোন কথা শোনেনি সে। এক পর্যায়ে বেহুশ হয়ে মাটিতে পড়ে লতিফা। পরে তার বাড়ীর লোকজন খবর পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করে। রাতে তার অবস্থার কিছুটা উন্নতি হলে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়িতে গেলে তার অবস্থার আবার অবণতি হলে সেখানেই স্যালাইন দেয়া হয়। এখনও স্বাভাবিক হতে পারেনি প্রতিবন্ধী লতিফা। পৌর কর্তৃপক্ষ কোন খোঁজ নেয়নি নির্যাতিত কুড়িগ্রাম শহরের কৃষ্ণপুর উত্তর খামার বাড়ী এলাকার এই প্রতিবন্ধীর।

কুড়িগ্রাম পৌরসভার তিন নং ওয়ার্ডের কাউন্সিলর রোস্তম আলী তোতা জানান আসলে ঘটনাটি এমন নয়। প্রতিবন্ধী ঐ মহিলাটি ত্রানের ব্যাগ লুট করে নিয়েছিল আমি ব্যাগটি সরিয়ে নিতে সে মাটিতে পড়ে যায়। তাকে তিনশত টাকা দিয়ে ব্যাপারটা মিটিয়ে ফেলি।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records