মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অসহায় মানুষের পাশে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন

অসহায় মানুষের পাশে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন

অনলাইন ডেস্ক ॥ চীনে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। এ কারণে সারারণ মানুষেরা পড়েছে বিপাকে। এই সঙ্কটকালে অসহায়, দিনমজুর ও স্বল্পআয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন।

বর্তমানে ভাইরাসের সংক্রমণ রোধে কার্যত সারা দেশ অবরুদ্ধ। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে সরকার বিধি-নিষেধ আরোপ করেছে। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে বেশিরভাগ শ্রমিক। মহামারি মধ্যেই আঘাত হানে ঘূর্ণিঝড় আমফান। রাজধানী ঢাকাসহ ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত জেলা হিসেবে সাতক্ষীরা, গাইবান্ধা, নীলফামারী এবং বরিশাল জেলায় অসহায় গরিব মানুষদের কাছে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন।

প্রতিদিন প্রতিকূল আবহাওয়ার ভিতরেও এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এসোসিয়েশনের ত্রাণ কার্যক্রমের কেন্দ্রীয় সমন্বয়কারী আমিনুল ইসলাম বুলবুল বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমরা মানবিক মূল্যবোধের জায়গা থেকেই সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেয়েছিলাম। তারই অংশ হিসেবে একাজ করছি। এমন মানবিক কাজে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

এসোসিয়েশনের সদস্যদের মধ্যে ঢাকায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন সহকারী পুলিশ সুপার (এএসপি) গোলাম রুহানী, খাদ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সাইফুল ইসলাম ও শিক্ষা ক্যাডার কর্মকর্তা ফজিলাতুন্নেছা, সাতক্ষীরা জেলায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আজাহার আলী, খুলনা জেলায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তা ইমন হোসাইন ,গাইবান্ধা জেলায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলাম সাঈদ ও সহকারী কর কমিশনার ইমাম তৌহিদ হাসান শাকিল, নীলফামারী জেলায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জায়েদ ইমরুল মোজাক্কিন ও বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ফারুক মোহাম্মদ আপেল এবং বরিশাল জেলায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা নাজমুল ইমন ও নিরীক্ষা ও হিসাব ক্যাডার কর্মকর্তা জেনিথ আলম মিয়া।

তারা জানান, জাতির যেকোনো সঙ্কটকালীন ৩৬তম বিসিএস পরিবারের এমন মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records