সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার

নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের কাজির টেক এলাকায় গাছের সঙ্গে ঝুলন্ত মা ও পুকুরে ভাসমান তিনমাসের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকাল ১১টার দিকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক। মৃত বিবি ময়িরম (২৬) ওই এলাকার আকবর আলী বাবরের স্ত্রী এবং তিন মাসের শিশু কন্যা মায়মুন আক্তার তাদের সন্তান।

ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধারকারী সুধারাম থানার উপপরিদর্শক (এসআই) কাউসার জানান, অর্ধনগ্ন অবস্থায় গৃহবধু মরিয়মের মরদেহ নিজ বাড়ির পাশের পুকুর পাড়ে একটি গাছের সঙ্গে ঝুলন্ত ছিল। তার শরীর পানিতেও ভেজা ছিল। একই পুকুরে ভাসমান ছিল তার তিন মাসের শিশু সন্তান।

নিহত মরিয়মের ভাই আব্দুল করিম জানান, পারিবারিক কলহের জের ধরে তার বোনের স্বামী বাবরই দুইজনকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে। পরে তার বোনের মরদেহ পরনের কাপড় দিয়ে পুকুর পাশের একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে তার বোন জামাই। তাদের আরো দুটি শিশু সন্তান রয়েছে বলে জানান তিনি।

জানতে চাইলে সুধারাম থানার ওসি নবির উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী বাবর পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করার চেষ্টা করছে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস