বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মণিরামপুরে শিকলবন্দি ছেলে ছাড়া পেয়ে খুন করলো পিতাকে

মণিরামপুরে শিকলবন্দি ছেলে ছাড়া পেয়ে খুন করলো পিতাকে

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মণিরামপুরে শিকলবন্দি ছেলে ছাড়া পেয়েই হত্যা করলো পিতাকে। মানসিক প্রতিবন্ধী ছেলে ইদ্রিস আলীর (২২) শাবলের আঘাতে মারা গেছেন পিতা সাহিল উদ্দীন (৫৫)। বুধবার রাতে হামলার শিকার হয়ে গুরুতর অবস্থায় খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতে মণিরামপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় ছেলে ইদ্রীস আলীকে আটক করা হয়েছে।

নিহত সাহিল উদ্দীনের ছোট ছেলে আবুল হোসেন জানান, তার মেঝ ভাই ইদ্রীস আলী মানসিক রোগী। ইদ্রীস আলী পাবনা মানসিক হাসপাতালের চিকিৎসক ডা. সালমিন হাসানের তত্ত্বাবধায়নে দীর্ঘ দিন চিকিৎসাধীন রয়েছেন। তবে পাগলামির জন্য প্রায়ই তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হতো।

মাঝে মাঝে ভাল আচরণ করলে তার শিকল খুলে দেয়া হয়। বুধবার একটু ভাল হওয়ায় তার শিকল খুলে দেয়া হয়। কিন্তু ওইদিন রাতে ইদ্রীস তার বাবার মাথায় শাবল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর জখম হন। রক্তাক্ত অবস্থায় বাবাকে কেশবপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা আড়াইশ’ শয্যা হাসপাতালে নেয়ার পথে তার বাবার মৃত্যু হয়।

মণিলরামপুর থানার ওসি (তদন্ত) সিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। একই সাথে ছেলে ইদ্রীস আলীকেও আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি