মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পঞ্চগড়ে তিন নারী পুলিশ সদস্যসহ ১৪ জন করোনা সনাক্ত

পঞ্চগড়ে তিন নারী পুলিশ সদস্যসহ ১৪ জন করোনা সনাক্ত

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ে তিন নারী পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১৪ জন করোনা সনাক্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ৪ জন, দেবীগঞ্জ উপজেলায় ৮ জন এবং বোদা উপজেলায় ২ জন। গতরাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে ৯৬টি নমুনা পরীক্ষায় তাদের করোনা ধরা পড়ে বলে নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫১ জনে। জেলা স্বাস্থ বিভাগ সূত্রমতে, জেলার ৫ উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৮জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে প্রেরীত নমুনার মধ্যে ৯শ ৯০জনের রিপোর্ট পাওয়া গেছে। সূত্রমতে, এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০ জন এবং মৃত্যুবরণ করেছেন ১ জন।

এদিকে, জেলায় এ পর্যন্ত ৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত সনাক্ত হলো। এরমধ্যে একজন এএসআই পদ মর্যাদার এবং বাকি ৩ জন কনষ্টবল বলে জেলা পুলিশ বিভাগ সূত্রে জানা গেছে। পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, কয়েকদিন আগে কনেস্টবল পদ মর্যাদার ৯ নারী পুলিশ সদস্য ঢাকা থেকে বদলী হয়ে পঞ্চগড়ে আসে। তাদের পুলিশ লাইনের আলাদা একটি কক্ষে কোয়ারেণ্টাইনে রাখা হয়। ৮ জনের নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে ৩ জনের রিপোর্ট পজেটিভ আসে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records