বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যু

করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের চকরিয়া উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় কার্যালয়ের কেয়ারটেকারের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে তিনি মারা যান।

এর আগে সকালে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আইসোলেশনে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তার তীব্র জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যায়। সকাল ১১টার দিকে তিনি মারা যান।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম হাফেজ সিরাজ-উদ্দৌলা (৬৫)। তিনি ইসলামিক ফাউন্ডেশন চকরিয়া অফিসের কেয়ারটেকার এবং চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালকাকারা গ্রামের মৃত মাওলানা আবদুর রহমানের ছেলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সিরাজ-উদ্দৌলার নমুনা সংগ্রহের পর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয় গত ১৮ মে। গতকাল রবিবার প্রকাশিত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। এতদিন ধরে তিনি বাড়িতেই থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, করোনায় মারা যাওয়া ওই ব্যক্তির জানাজা, দাফন-কাফন যাতে করোনা বিধি অনুযায়ী হয় সেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records