মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাপাহারে শত্রুর আগুনে পুড়ে দোকানঘর ভষ্মিভুত

সাপাহারে শত্রুর আগুনে পুড়ে দোকানঘর ভষ্মিভুত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ শত্রুতা করে নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তী একেবারে প্রত্যন্ত গ্রামাঞ্চল গৌরীপুরে মেসার্স জিয়া ট্রেডার্স নামে এক দোকান ঘরে আগুন দিয়ে প্রায় ১০লাখ টাকার ক্ষয় ক্ষতি করা হয়েছে। স্থানীয় জনগণ ও দোকান মালিক সবের আলী জানিয়েছেন, গতরাতে কে বা কারা ওই দোকান ঘরে আগুন দিয়ে ঘটনাটি ঘটিয়েছে।

জানা গেছে,প্রতি দিনের ন্যায় দোকান মালিক সবের আলী রাত্রী ১১টার দিকে তার দোকান বন্ধ করে প্রায় দেড় কিলোমিটার দুরে ভালকী ডাঙ্গা গ্রামে তার বাসায় যায়। এরই মধ্যে গভীর রাতে কে বা কারা শত্রুতা করে তার মাল ভর্তি দোকানে আগুন লাগিয়ে পালিয়ে যায়। রাত্রী ৩টার দিকে গ্রামবাসী সেহরী খেতে উঠে ওই দোকান ঘরে আগুন দেখতে পেয়ে ভালকীডাঙ্গা গ্রামে এসে দোকান মালিককে সংবাদ দেয়। সংবাদ পেয়ে দোকান মালিক ও তার লোকজন সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দোকানে শুধু আগুন আর আগুন দেখতে পায়।

স্থানীয় লোকজন ও দোকানদার পুরোনো পদ্ধতিতে কলস বালতি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। গ্রামের মোড়ে ওই দোকানে মুদিখানার সকল প্রকার মালামাল সমগ্রী, সার কিটনাশক, ডিজেল তেল সহ আনুমানিক ১০লাখ টাকার মালামাল মজুদ ছিল বলে দোকান মালিক সবের আলী জানান। এবিষয়ে সবের আলী স্থানীয় থানায় বিষয়টি অবহিত করলে ঘটনাস্থল পরিদর্শন ও তদন্তের জন্য পুলিশকে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই নিউটন জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records