শুক্রবার ১৫ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ভাইরাসকে ফাঁকি দেয়ার সুযোগ নেই ॥ কাদের

করোনা ভাইরাসকে ফাঁকি দেয়ার সুযোগ নেই ॥ কাদের

অনলাইন রিপোর্টার ॥ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদকে সামনে রেখে যারা পুলিশকে ফাঁকি দিয়ে স্থানান্তর হচ্ছে নানা কৌশলে, তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। সংক্রমণ ও মৃত্যু যেন নতুন ট্রাজেডি বয়ে নিয়ে না আসে।

শনিবার জাতীয় সংসদ ভবন এলাকায় বাসভবনে থেকে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন। এসময় স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলক পদক্ষেপ নেয়ার বিকল্প নেই। করোনা পরবর্তী অর্থনৈতিক বাস্তবতায় সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী পদক্ষেপ প্রশংসার দাবিদার।

এ সময় ঈদের প্রাক্কালে ঘূর্ণিঝড় পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় উপদ্রুত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি ওবায়দুল কাদের।

তিনি বলেন, দুর্যোগের অমানিশায় মানবতার বাতিঘর শেখ হাসিনা আপনাদের সঙ্গে রয়েছে। সাহস ও মনোবল নিয়ে করোনা মোকাবিলা করতে হবে।

করেনার এই সংকটকালে দেশের উন্নয়ন কার্যক্রম বন্ধ রয়েছে গণমাধ্যমের এমন প্রতিবেদন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুসহ দেশের অন্যান্য মেগা প্রকল্পের কাজ চলমান আছে।

শীর্ষ সংবাদ:
দুর্নীতি ॥ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে বিভাগীয় মামলা         করোনা ভাইরাস ॥ বিশ্বে একদিনে ৫ লাখের বেশি রোগী শনাক্ত         যুক্তরাষ্ট্রে নির্বাচন ॥ এক শতকের মধ্যে রেকর্ড আগাম ভোট         ২০০ অভিবাসী নিয়ে নৌকাডুবি, অন্তত ১৬০ জনের মৃত্যু         কাশ্মিরে বন্দুকধারীদের গুলিতে নিহত বিজেপির ৩ কর্মী         কিশোরগঞ্জে স্বামী-স্ত্রী ও ছেলের মাটিচাপা লাশ উদ্ধার         নিউ জিল্যান্ডে স্বীকৃতি পেলো স্বেচ্ছামৃত্যু         ফ্রান্সের গির্জায় হামলার নিন্দা সৌদির         করোনা ভাইরাস সংকট কাটিয়ে উঠতে আরও এক বছর লাগবে ॥ ফাউচি         ফ্লোরিডায় একই দিনে নির্বাচনি প্রচারে ট্রাম্প ও বাইডেন         মুসলমানদের অধিকার রয়েছে ফরাসিদের শাস্তি দেওয়ার ॥ মাহাথির         ব্রিটেনের সাবেক নেতা করবিনকে বরখাস্ত করেছে লেবার পার্টি         ফ্রান্সকে ইসলাম অবমাননাকর কার্টুন প্রকাশ বন্ধের আহবান রাশিয়ার         হাতিয়ায় ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক ঘটনায় ৩জন আটক         বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল