শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো তিনজনের মৃত্যু

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনাভাইরাসে মোট ৬৯ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস নতুন করে শনাক্ত হয়েছে আরও ৩৯ জন। এ জেলায় করোনাভাইরাসটিতে শুক্রবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৯১৭ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৯৪ জন। জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬১৬ জন। আজ শুক্রবার জেলা সিভিল সার্জন অফিসের নিজস্ব ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরো জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্রোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৮৮৮ জন, সদর উপজেলায় ৬৩৮ জন, বন্দর উপজেলায় ৪৬ জন, আড়াইহাজারে ৬৪ জন, সোনারগাঁয়ে ১২৮ জন ও রূপগঞ্জে ১৫৩ জন। সিটি কর্পোরেশন এলাকায় করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৪৭ জন, সদরে ১৬ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁয়ে ৪ জন। আড়াইহাজার উপজেলায় করোনায় এ পর্যন্ত কেউ মারা যায়নি। সিভিল সার্জন অফিসের ওয়েব সাইট থেকে আরো জানায়, জেলায় এই পর্যন্ত করোনা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৬১৬ জন। এদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩৮১ জন, সদর উপজেলার ১৬৯ জন, বন্দর উপজেলায় ১২ জন, রূপগঞ্জের ৬ জন, সোনারগাঁয়ে ১৯ জন ও আড়াইহাজারের ২৯ জন সুস্থ হয়েছেন। এই পর্যন্ত এ জেলায় মোট ৮৬০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৩৭ জনের।

শীর্ষ সংবাদ:
খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী        
//--BID Records