শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিকের সাথে গোয়ায় যেয়ে ক্ষুব্ধ পূজা

প্রেমিকের সাথে গোয়ায় যেয়ে ক্ষুব্ধ পূজা

অনলাইন ডেস্ক ॥ প্রেমিকের সাথে গোয়ায় পৌঁছেই ক্ষুব্ধ হলেন ভারতীয় অভিনেত্রী পূজা বেদি। সেখানকার সরকারি কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপ করে বলেন এখানে কোনো সুস্থ মানুষ আসলে তিনি করোনা আক্রান্ত হয়ে যাবেন।

এর আগে একটি টুইটে গোয়া প্রশাসনের করোনা ব্যবস্থা নিয়ে পূজা লিখেছিলেন,’কোয়ারেন্টাইনে যে ব্যবস্থার মুখোমুখি হতে হয়েছে তা জীবনে কোনদিনই মেনে নেওয়া যায় না’।

তবে, ভারতজুড়ে চলা লকডাউনে বয়ফ্রেন্ড মানেক কনট্রাক্টরকে নিয়ে সড়কপথে মুম্বাই থেকে গোয়া গিয়ে নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েছেন কবীর বেদি কন্যা পূজা বেদি।

তবে এর জবাবও দেন এই অভিনেত্রী। টুইটারে তিনি বলেন, ফিয়ান্সের সঙ্গে গোয়া যাওয়া নিয়ে আমাকে অনেক কথা শুনতে হয়েছে, আমার হবু বর কিন্তু গোয়ার বাসিন্দা। আমরা নিয়ম মেনেই সেখানে গিয়েছি। অনলাইনে গোয়ার সরকার এবং ডিসিপি মুম্বইয়ের কাছে আবেদন জানিয়েছিলাম। প্রত্যেক চেকপোস্টে আমাদের পরীক্ষা করা হয়েছে। গোয়ার হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়েছে এবং আমাদের রাত কাটাতে হয়েছে গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে।

আর গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে গিয়েই সেখানকার অব্যবস্থাপনা ও নোংরা পরিবেশ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন এই অভিনেত্রী।

পূজা বেদি জানিয়েছেন তার হবু স্বামীর গোয়ার বাসিন্দা এবং তাদের দু’জনের ব্যবসা আছে সেখানে। তাদের নিজস্ব বাড়িও রয়েছে গোয়ায়। সেই কারণেই লকডাউনের মধ্যেও গোয়া গিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         ৮ জুন লকডাউন ছাড়ছে নিউইয়র্ক সিটি         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী        
//--BID Records