বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিকের সাথে গোয়ায় যেয়ে ক্ষুব্ধ পূজা

প্রেমিকের সাথে গোয়ায় যেয়ে ক্ষুব্ধ পূজা

অনলাইন ডেস্ক ॥ প্রেমিকের সাথে গোয়ায় পৌঁছেই ক্ষুব্ধ হলেন ভারতীয় অভিনেত্রী পূজা বেদি। সেখানকার সরকারি কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপ করে বলেন এখানে কোনো সুস্থ মানুষ আসলে তিনি করোনা আক্রান্ত হয়ে যাবেন।

এর আগে একটি টুইটে গোয়া প্রশাসনের করোনা ব্যবস্থা নিয়ে পূজা লিখেছিলেন,’কোয়ারেন্টাইনে যে ব্যবস্থার মুখোমুখি হতে হয়েছে তা জীবনে কোনদিনই মেনে নেওয়া যায় না’।

তবে, ভারতজুড়ে চলা লকডাউনে বয়ফ্রেন্ড মানেক কনট্রাক্টরকে নিয়ে সড়কপথে মুম্বাই থেকে গোয়া গিয়ে নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েছেন কবীর বেদি কন্যা পূজা বেদি।

তবে এর জবাবও দেন এই অভিনেত্রী। টুইটারে তিনি বলেন, ফিয়ান্সের সঙ্গে গোয়া যাওয়া নিয়ে আমাকে অনেক কথা শুনতে হয়েছে, আমার হবু বর কিন্তু গোয়ার বাসিন্দা। আমরা নিয়ম মেনেই সেখানে গিয়েছি। অনলাইনে গোয়ার সরকার এবং ডিসিপি মুম্বইয়ের কাছে আবেদন জানিয়েছিলাম। প্রত্যেক চেকপোস্টে আমাদের পরীক্ষা করা হয়েছে। গোয়ার হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়েছে এবং আমাদের রাত কাটাতে হয়েছে গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে।

আর গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে গিয়েই সেখানকার অব্যবস্থাপনা ও নোংরা পরিবেশ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন এই অভিনেত্রী।

পূজা বেদি জানিয়েছেন তার হবু স্বামীর গোয়ার বাসিন্দা এবং তাদের দু’জনের ব্যবসা আছে সেখানে। তাদের নিজস্ব বাড়িও রয়েছে গোয়ায়। সেই কারণেই লকডাউনের মধ্যেও গোয়া গিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির         লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক         কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী