শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউজিবি’র উদ্যোগে ইফতার বিতরণ করলেন ডেইজি সারোয়ার ও বুলবুল টুম্পা

ইউজিবি’র উদ্যোগে ইফতার বিতরণ করলেন ডেইজি সারোয়ার ও বুলবুল টুম্পা

অনলাইন রিপোর্টার ॥ গত পহেলা মে থেকে ‘ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশ’ (ইউজিবি) প্রতিদিন প্রায় ৪’শত মানুষের মাঝে ইফতার বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় ‘ইউজিবি’ পরিবার ঢাকার রামপুরায় ফ্যাশন ডিজাইনার রাকিবের উদ্যোগে ছিন্নমূল বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করেন ‘ইউজিবি’র উপদেষ্টা ডেইজি সারোয়ার ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর বুলবুল টুম্পা। ‘ইউজিবি’ ইফতার কার্যক্রমের পাশাপাশি অসহায় মানুষদের মাঝে ত্রান কার্যক্রম করে যাচ্ছে।

এ প্রসঙ্গে ডেইজি সারোয়ার বলেন, খুব অল্প সময়ে ইউজিবি অনেক ভালো কাজ করে যাচ্ছে, তাছাড়া আমার কাজ হচ্ছে মানব সেবা করা। যেখানে মানুষের সেবা আছে। সেখানে আমি আছি। ইউজিবি’র জন্য শুভকামনা। বুলবুল টুম্পা বলেন, ইউজিবি’র শুভেচ্ছা দূত হয়ে মানব সেবায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

আমরা চেষ্টা করছি, সাধ্যমত মানুষের সেবা করে যেতে। ছিন্নমূল বাচ্চাদের মাঝে এসে তাদের মুখে খাবার তুলে দিয়ে ভালো লাগছে বলে তিনি জানান। বি খন্দকার বলেন, সুদূর অস্ট্রেলিয়া থেকে অসহায় মানুষ গুলোর সেবা করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে আমরা সাত হাজার মানুষের মুখে ইফতারি তুলে দিয়েছি, ২৫০০ হাজার পরিবারকে ত্রান। যেটি আমার ও ব্যক্তি অর্থায়নে হচ্ছে। তিনি সকলে ইউজিবির পাশে এসে দাঁড়ানোর জন্য আহ্বান করেন। তিনি আরো বলেন, ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার জন্য তিনি আমৃত্যু কাজ করে যাবেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল        
//--BID Records