মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডোমারে যুব লীগ নেতার বিচারের দাবিতে শিক্ষকদের মানববন্ধন

ডোমারে যুব লীগ নেতার বিচারের দাবিতে শিক্ষকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জেলার ডোমার উপজেলায় বিদ্যালয়ে ম্যানেজিং কমিটিতে স্ত্রীকে না নেয়ায় পশ্চিম হলহলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ করিমকে জোড়াবাড়ি ইউনিয়ন যুব লীগ সভাপতির আজাহারুল ইসলাম জুয়েল ও বাহিনী কর্তৃক হামলা ও মারপিটের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষকরা। আজ মঙ্গলবার দুপুর উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন আয়োজন করে উপজেলার সকল শিক্ষক। মানববন্ধনে উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আমিনুল হক বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক হুমায়ুন কবীর, জাহাঙ্গীর আলম ও শিক্ষক সমাজের সভাপতি মায়েদুল ইসলাম তুর্য্য প্রমূখ।

বক্তরা বলেন, প্রকাশ্যে দিনের বেলায় যুবলীগ নেতা আমাদের এক প্রধান শিক্ষককে বাজারে মারধর করে। এ ঘটনায় মামলা হলেও আসামী এখনো গ্রেফতার করা হয় নাই। যুবলীগ নেতা জুয়েলকে দ্রুত গ্রেফতারের দাবী করা হয়।

মামলার অভিযোগে জানা গেছে, পশ্চিম হলহলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য স্থানীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার একজন পুরুষ ও একজন নারীর নাম দেন। সেখানে জোড়াবাড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাহারুল ইসলাম জুয়েল গতবারের সদস্য থাকলেও এবার তার স্ত্রীকে সদস্য করার জন্য প্রধান শিক্ষককে চাপ দিয়ে আসছিল। গতকাল সোমবার দুপুরে ডোমার বাজারে প্রধান শিক্ষককে দেখতে পেয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাহারুল ইসলাম জুয়েলসহ কয়েকজন তার উপর হামলা চালিয়ে মারপিট করে। পরে প্রধান শিক্ষক মাসুদ করিম তিন জনকে আসামী করে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।

তবে জোড়াবাড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাহারুল ইসলাম জুয়েল বলেন, আমি ওই বিদ্যালয়ে গত মেয়াদে ম্যানেজিং কমিটির সভাপতি ছিলাম। সে সময় নৈশ্য প্রহরী নিয়োগে প্রধান শিক্ষক এক প্রার্থীর নিকট দুই লক্ষ টাকা উৎকোচ নেয়। সেই লোক সহ আমি প্রধান শিক্ষককে দুই লাখ টাকা ফেরত দিতে বলায় প্রধান শিক্ষক বির্তক সৃস্টি করে। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহে তিনি হামলা ও মারপিটের মিথ্যে অভিযোগ করে দুই লাখ টাকা আতœসাত করার পায়তারা করছে। বিষয়টি সুষ্ঠু তদন্ত হলে থলের বিড়াল বেরিয়ে পড়বে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, প্রধান শিক্ষককে মারধরের অভিযোগে একটি মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records