বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাস্টিন ট্রুডোর চুল ঠিক করার স্টাইল ভাইরাল

জাস্টিন ট্রুডোর চুল ঠিক করার স্টাইল ভাইরাল

অনলাইন ডেস্ক ॥ বিশ্বের বিরাট এক অংশের তরুণ-তরুণীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। শুধু সুশ্রী চেহারার কারণে নয়, একজন দক্ষ ও নাগরিকবান্ধব রাষ্ট্রনেতা হওয়ার কারণে ব্যাপক জনপ্রিয়তা তার।

সেই পছন্দের মানুষটির এবার হেয়ার স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়া। সম্প্রতি আঙুল চালিয়ে চুল ঠিক করে নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

করোনাভাইরাসের কারণে রাজধানী ওটোয়ার বাসভবন অফিস চালাচ্ছেন জাস্টিন ট্রুডো। সেখানে দিনের একটা নির্দিষ্ট সময়ে বেরিয়ে এসে বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি হন এই রাষ্ট্রনায়ক। সারাদিনের করোনা সংক্রান্ত আপডেট এবং যদি কোনো ঘোষণা থাকে তা সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন তিনি।

সম্প্রতি এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ট্রুডো। ব্রিফিংয়ে কথা বলার এক পর্যায়ে মাথার কিছু চুল কপালের দিকে নেমে আসে। সেগুলোকে আর পাঁচজনের মতোই আঙুল চালিয়ে ঠিক করে নেন। ক্যামেরাবন্দি হয় সেই দৃশ্য।

ট্রুডোর খবর সম্প্রচারের সময় চুল ঠিক করার অংশটিও দেখা যায়। তবে ট্রুডোর এই স্টাইল নেটিজেনদের এতটাই পছন্দ হয়েছে যে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

শুধু তাই নয়, চুল ঠিক করে নেয়ার কয়েক সেকেন্ডের ভিডিও এডিট করে স্লো মোশনে আনা হয়েছে। পরে ওই অংশ টুইট করে ট্রুডোর প্রতি ভালো লাগার কথা ব্যক্ত করেছেন নেট ব্যবহারকারীরা। এরপর বিভিন্ন অ্যাকাউন্টে ছড়িয়ে পড়ে এই দৃশ্য।

ঝালি নামের এক টুইটার অ্যাকাউন্টধারী ভিডিওটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘চুল ঠিক করার এই ভিডিও দেখে আমি তো এই লোকটার ওপর ক্রাশ খেয়ে গেলাম।’

একজন লিখেছেন, ‘আমি প্রতিটা মুহূর্তে জাস্টিন ট্রুডোকে দেখি আর ভাবি তিনি আমার কানের পেছনের চুল ঠিক করে দিয়ে বলছেন, সব ঠিক হয়ে যাবে।’

কানাডায় এ পর্যন্ত ৪০ হাজারের বেশি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১ হাজার ৯৭৪ জন। আর সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৮৬ জন।

ছোট বড় মিলিয়ে কানাডার কিছু প্রদেশে এখনও সেভাবে প্রভাব বিস্তার করতে পারেনি করোনাভাইরাস। ওই প্রদেশগুলোতে ৩০-এর নিচে রয়েছে আক্রান্তের সংখ্যা। প্রতিবেশী যুক্তরাষ্ট্রের যখন করোনার আক্রমণে যায় যায় অবস্থা, সেখানে কানাডার এই পরিস্থিতি মোটের ওপর কিছুটা ভালো বলেই মনে করছেন অনেকে। এজন্যও প্রশংসা পাচ্ছেন ট্রুডো।

শীর্ষ সংবাদ:
আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি