শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাস্টিন ট্রুডোর চুল ঠিক করার স্টাইল ভাইরাল

জাস্টিন ট্রুডোর চুল ঠিক করার স্টাইল ভাইরাল

অনলাইন ডেস্ক ॥ বিশ্বের বিরাট এক অংশের তরুণ-তরুণীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। শুধু সুশ্রী চেহারার কারণে নয়, একজন দক্ষ ও নাগরিকবান্ধব রাষ্ট্রনেতা হওয়ার কারণে ব্যাপক জনপ্রিয়তা তার।

সেই পছন্দের মানুষটির এবার হেয়ার স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়া। সম্প্রতি আঙুল চালিয়ে চুল ঠিক করে নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

করোনাভাইরাসের কারণে রাজধানী ওটোয়ার বাসভবন অফিস চালাচ্ছেন জাস্টিন ট্রুডো। সেখানে দিনের একটা নির্দিষ্ট সময়ে বেরিয়ে এসে বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি হন এই রাষ্ট্রনায়ক। সারাদিনের করোনা সংক্রান্ত আপডেট এবং যদি কোনো ঘোষণা থাকে তা সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন তিনি।

সম্প্রতি এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ট্রুডো। ব্রিফিংয়ে কথা বলার এক পর্যায়ে মাথার কিছু চুল কপালের দিকে নেমে আসে। সেগুলোকে আর পাঁচজনের মতোই আঙুল চালিয়ে ঠিক করে নেন। ক্যামেরাবন্দি হয় সেই দৃশ্য।

ট্রুডোর খবর সম্প্রচারের সময় চুল ঠিক করার অংশটিও দেখা যায়। তবে ট্রুডোর এই স্টাইল নেটিজেনদের এতটাই পছন্দ হয়েছে যে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

শুধু তাই নয়, চুল ঠিক করে নেয়ার কয়েক সেকেন্ডের ভিডিও এডিট করে স্লো মোশনে আনা হয়েছে। পরে ওই অংশ টুইট করে ট্রুডোর প্রতি ভালো লাগার কথা ব্যক্ত করেছেন নেট ব্যবহারকারীরা। এরপর বিভিন্ন অ্যাকাউন্টে ছড়িয়ে পড়ে এই দৃশ্য।

ঝালি নামের এক টুইটার অ্যাকাউন্টধারী ভিডিওটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘চুল ঠিক করার এই ভিডিও দেখে আমি তো এই লোকটার ওপর ক্রাশ খেয়ে গেলাম।’

একজন লিখেছেন, ‘আমি প্রতিটা মুহূর্তে জাস্টিন ট্রুডোকে দেখি আর ভাবি তিনি আমার কানের পেছনের চুল ঠিক করে দিয়ে বলছেন, সব ঠিক হয়ে যাবে।’

কানাডায় এ পর্যন্ত ৪০ হাজারের বেশি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১ হাজার ৯৭৪ জন। আর সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৮৬ জন।

ছোট বড় মিলিয়ে কানাডার কিছু প্রদেশে এখনও সেভাবে প্রভাব বিস্তার করতে পারেনি করোনাভাইরাস। ওই প্রদেশগুলোতে ৩০-এর নিচে রয়েছে আক্রান্তের সংখ্যা। প্রতিবেশী যুক্তরাষ্ট্রের যখন করোনার আক্রমণে যায় যায় অবস্থা, সেখানে কানাডার এই পরিস্থিতি মোটের ওপর কিছুটা ভালো বলেই মনে করছেন অনেকে। এজন্যও প্রশংসা পাচ্ছেন ট্রুডো।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records