শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে পিতাসহ মুন্সীগঞ্জের চিকিৎসকের করোনায়ু মৃত্যু, মা হাসপাতালে

যুক্তরাষ্ট্রে পিতাসহ মুন্সীগঞ্জের চিকিৎসকের করোনায়ু মৃত্যু, মা হাসপাতালে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের-বিক্রমপুরের লৌহজংয়ের কাজির পাগলা গ্রামের সন্তান আমেরিকা প্রবাসী চিকিৎসক ডা. শাকিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনায় মারা গেছেন তার পিতা শফিকুল ইসলাম। হাসপাতালে করোনার সাথে লড়াই করছেন তার মা রাশিদা খানম। পরিবারের এই তিন সদস্যই সম্প্রতি সেখানে করোনায় আক্রান্ত হন। পরে অল্প সময়ের ব্যবধানে পিতা-পুত্র শুক্রবার হাসপাতালে মারা যান।

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাজির পাগলা গ্রামের বাসিন্দা মো. অলিউর ইসলাম অলি এ তথ্য দিয়ে জানান বলেন, এই মৃত্যুর খবরে কাজির পাগলা গ্রামের শোকের ছায়া নেমে আসে ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) এবং কাজির পাগলার কৃতিসন্তান আলহাজ আবুল বাসার জানান, শফিকুল আমার ক্লাস ফ্রেন্ড। তার মৃত্যু সংবাদ আমাকে ব্যথিত করেছে। শফিক এক সময় ভাল ফুটবল খেলতো। কাজির পাগলা বাজারে তার সবচেয়ে বড় ওষুধের দোকান ছিল। ১৯৭২ সালে আমরা কাজির পাগলা এটি ইনস্টিটিউশন থেকে একই সাথে মেট্রিক পাশ করি। ১৯৯১ সালে শফিক ডিবি ওয়ান লটারী পেয়ে সপরিবারে আমেরিকায় যায় এবং সেখানেই বসবাস করছিল। তারপরও এলাকার সাথে ভাল যোগাযোগ ছিল। জানাগেছে সেখানেই তাদের দাফন করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records