বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুমেকে মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন না

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের সার্জারি ওয়ার্ডে বৃহস্পতিবার মৃত্যুবরণকারী মোস্তাহিদুর রহমান (৪৮) করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। তিনি মারা যাওয়ার পর তার নমুনা ঢাকায় জাতীয় রোগতত্ত্ব ও ইনস্টিটিউটে (আইসিডিআর) পাঠিয়ে পরীক্ষা করানো হয়। পরীক্ষায় মৃত ব্যক্তির করোনা শনাক্ত হয়নি। এ ছাড়া খুমেক হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে ভর্তি থাকা (চিকিৎসাধীন) পুলিশ সদস্য জহুরুল ইসলাম (২৫) এবং মিনারা বেগমের (২৫) নমুনা পরীক্ষার রিপোর্টেও করোনার সংক্রমণ পাওয়া যায়নি। ফলে খুলনা এখন পর্যন্ত করোনা মুক্ত।

খুমেক হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর দেড়টায় মোস্তাহিদুর রহমান নামে এক ব্যক্তি মারা যান। নগরীর হেলাতলা এলাকার বাসিন্দা ওই ব্যক্তি এর আগে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে থাইরয়েড অপারেশন করান। তার মৃত্যুর পর জানা যায়, ঢাকায় যখন হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন সেসময় সেখানে করোনা আক্রান্ত রোগী ছিল। যে কারণে খুমেক হাসপাতালে মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারে বলে সন্দেহ করা হয়।

শীর্ষ সংবাদ:
পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি         শিক্ষা, অর্থনীতিসহ প্রতিটি ক্ষেত্রে মানুষকে স্বনির্ভর করব ॥ প্রধানমন্ত্রী         ঈদে মিলাদুন্নবীতে সারাদেশে ব্যাপক আয়োজন         সুনীল অর্থনীতি বাস্তবায়নে সরকার প্রয়োজনীয় সবকিছুই করবে : প্রাণিসম্পদ মন্ত্রী         মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখার বিধান করে গেজেট         খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড         ডিআইজি প্রিজনস বজলুর রশীদ জামিন পেলেন         তাঁত, বস্ত্র ও কারু শিল্পকে বিস্তৃত করতে হবে : শিল্পমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৮১         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়ল ১৪ নবেম্বর পর্যন্ত         ৮ ব্যক্তি ১ প্রতিষ্ঠান পেল স্বাধীনতা পুরস্কার         মুক্তিযোদ্ধা হায়দার আনোয়ার খান জুনো আর নেই         ছাত্রলীগের দাবিতে ঢাবি উন্নয়ন ফি কমলো অর্ধেক         আওয়ামী লীগ কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করে না; বরং বারবার ষড়যন্ত্রের স্বীকার হয়েছে ॥ কাদের         বঙ্গবন্ধুই দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ॥ এলজিআরডি মন্ত্রী         আগামী বছর এসএসসি-এইচএসসি পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি বুঝে