মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মান্দায় ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক সাসপেন্ড

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৮ মার্চ ॥ মান্দায় মেধা বৃদ্ধির প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেজাউল হক নামে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শুক্রবার বিদ্যালয় পরিচালনা কমিটির জরুরী এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অভিযুক্ত শিক্ষক রেজাউল হক উপজেলার কাঁশোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার বিরুদ্ধে অতীতেও একই ধরনের একাধিক ঘটনার অভিযোগ রয়েছে।

সরেজমিনে জানা যায়, গত বুধবার স্কুল ছুটির দিন সকাল ১০টার দিকে ১০ম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর কথা বলে বিদ্যালয়ে ডেকে নেন। পরে ওই শিক্ষক ছাত্রীকে মেধাবৃদ্ধির কথা বলে যৌন উত্তেজক ওষুধ খাওয়ান। তারপর ওই ছাত্রীকে টিনশেডের একটি কক্ষে নিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হন রেজাউল। ঘটনাটি দেখে ফেলেন বিদ্যালয়ের নতুন ভবনে কাজ করা কিছু শ্রমিক। এরপর তারা ঘটনাটি প্রকাশ করে দিলে স্থানীয়দের মাঝে চরম উত্তেজনা দেখা দেয়।

ঘটনার একদিন পর শুক্রবার স্কুল ম্যানেজিং কমিটির জরুরী সভায় অভিযুক্ত শিক্ষক রেজাউল হককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনায় পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন। এতে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রত্যক্ষদর্শী শ্রমিক আব্দুল মতিন বলেন, গত বুধবার শিক্ষক রেজাউল হক ওই শিক্ষার্থীকে নিয়ে বিদ্যালয় প্রাঙ্গণে একটি আমের গাছের নিচে কিছুক্ষণ গল্প করেন। এরপর টিন সেডের একটি শ্রেণীকক্ষে নিয়ে যায়। এতে আমার সন্দেহ হলে কক্ষের খোলা জানালা দিয়ে শিক্ষক ও শিক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় দেখতে পাই। এ সময় আরও দুই শিক্ষক রেজাউলের সঙ্গে বিদ্যালয়ে উপস্থিত ছিলেন। তারা রেজাউলকে পাহারা দিচ্ছিলেন। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বলেন, শিক্ষক রেজাউল হক এরকম কাজ বারবার করে আসছেন। এর আগেও এক ছাত্রীর সঙ্গে তিনি আপত্তিকর কাজে জড়িয়ে ছিলেন। পরে ওই ছাত্রীর সঙ্গে বিয়ে দিয়ে বিষয়টি মীমাংসা করা হয়েছিল।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ