বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোয়ারেন্টাইন মানছেন না রোনাল্ডো!

স্পোর্টস রিপোর্টার ॥ ভয়াবহ করোনাভাইরাস নিয়ে গোটা দুনিয়া ভীতসন্ত্রস্ত। দিনের পর দিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। যে কারণে ক্রীড়াঙ্গনও থমকে গেছে। সব পর্যায়ের ক্রীড়াবিদরাই ঘরে অবস্থান করছেন। সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও এই শর্তে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছেড়ে নিজ দেশ পর্তুগালে গেছেন। কিন্তু সেখানে গিয়ে সি আর সেভেন নিয়ম মানছেন না বলে অভিযোগ উঠেছে। সাম্প্রতিক সময়ে সুইমিংপুলসহ বিভিন্ন জায়গায় রোনাল্ডোকে দেখা গেছে খালি গায়ে। আর তাতেই সমালোচকরা তেতে উঠেছেন। যে কারণে রোনাল্ডোর ইতালি ছেড়ে পর্তুগালে ফেরার সমালোচনা করেছেন জুভেন্টাসের সাবেক সভাপতি কোবোল্লি গিগি। ড্যানিয়েলে রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিয়েছিল জুভেন্টাস। পুরো দলকে ‘কোয়ারেন্টাইন’-এ পাঠিয়ে দিয়েছিল ইতালিয়ান ক্লাবটি। এই সময়ে স্ট্রোকে আক্রান্ত হন সি আর সেভেনের মা ডলোরেস আভেইরো। যে কারণে দ্রুতই নিজ দেশ পর্তুগালে চলে যান পাঁচবারের ফিফা সেরা তারকা।

এরপর জানা গিয়েছিল, পর্তুগালে নিজ শহর মাদেইরায় কোয়ারেন্টাইনে আছেন রোনাল্ডো। কিন্তু আসলে পর্তুগাল অধিনায়ক সেটা মানছেন না বলে অভিযোগ করেছেন জুভেন্টাসেরই সাবেক সভাপতি কোবোল্লি গিগি। এক সাক্ষাতকারে তিনি বলেন, রোনাল্ডো যাওয়ার পর থেকেই বিষয়টা কঠিন হয়ে গেছে জুভেন্টাসের জন্য। যাওয়ার সময় সে বলেছিল মায়ের কাছে যাচ্ছে। কিন্তু এখন তো দেখা যাচ্ছে সে শুধু পুলে ছবি তুলছে। বিষয়টি মানা যায় না। এতে করে অন্যদের মধ্যেও একই প্রবণতা হতে পারে। ইতোমধ্যে অন্য ফুটবলাররাও ক্লাব ছাড়তে চেয়েছেন। ক্লাবের উচিত ছিল সবাইকে কোয়ারেন্টাইনে পাঠানো।

গিগি আরও বলেন, সমালোচনা করা সহজ। তবে বাইরে থেকে দেখে একটি বিষয় বুঝতে পারছি না কিছু খেলোয়াড় কেন ইতালি ছাড়তে চেয়েছিল। ফেরার পর ছন্দে থাকা তাদের জন্য অনেক কঠিন হয়ে পড়বে। ভুলে গেলে চলবে না কোয়ারেন্টাইনে থাকতে হবে ১৪ দিন। কিন্তু সেটা তো কেউ কেউ মানছেন না। মাদেইরায় ফেরার পর সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ছবি দিয়েছেন রোনাল্ডো। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সি আর সেভেন সবাইকে লড়াই করার আহ্বান জানিয়েছেন। কিন্তু বিষয়টি ভাল লাগেনি অনেকের। তাদের মতে, এভাবে তার বাইরে যাওয়াটা ঠিক হয়নি।

শীর্ষ সংবাদ:
বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী        
//--BID Records