মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নান্দাইলে দুবাই ফেরত যুবকের বিয়ে

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ, ২৩ মার্চ ॥ উপজেলায় এক সপ্তাহ আগে দুবাই থেকে দেশে ফিরেই আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজ সম্পন্ন করেছে সিংরইল ইউনিয়নের নামা কচুরি গ্রামের জালালউদ্দিনের পুত্র মামুন মিয়া। এ ঘটনায় এলাকার লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন স্থানীয় চেয়ারম্যানকে ঘটনাস্থলে পাঠান। চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের বিয়ে করার সত্যতা পান। এই অবস্থায় তিনি ওই পরিবারকে সতর্ক করে দেন এবং এখন থেকে বর-কনেকে কোয়ারেন্টাইনে থাকার কথা বলেন। অন্যথায় প্রশাসনের মাধ্যমে জেল জরিমানা করা হবে। জানতে চাইলে জালাল উদ্দিন বলেন, ‘গত সপ্তাহে ছেড়াডা (পুত্র) বিদেশ থাইক্যা আইছে। এর মধ্যে মেয়ে দেইখ্যা পছন্দ অইছে। তাই মেয়ে বাড়িতে তুইল্যাও আনছি। এতে দোষের কি। আমার ছেড়া যদি ভালাই না থাকতো তে বিয়া করাইলাম কিবায়।’ দুবাই ফেরত পুত্রকে হোম কোয়ারেন্টাইনে না রেখে উল্টো এই রকম প্রশ্ন ছুড়ে দেন জালাল উদ্দিন।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের জালাল উদ্দিনের পুত্র মামুন মিয়া গত এক সপ্তাহ আগে দুবাই থেকে দেশে এসে গ্রামের বাড়ি চলে আসেন। পরদিন থেকেই বিভিন্ন এলাকায় গিয়ে বিয়ে করতে মেয়ে দেখতে যান পরিবারের লোকজনদের সঙ্গে নিয়ে।

শিক্ষকের জরিমানা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে এক শিক্ষককে জমিরানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার রাতে নীলফামারী সৈয়দপুর উপজেলা শহরে নয়াটোলা এলাকায় অভিযান চালিয়ে শিক্ষার্থীদের বাড়িতে প্রাইভেট পড়ানোয় দায়ে শিক্ষক শফিকুর রহমানকে পাঁচ হাজার টাকার জরিমানা করা হয়। তিনি ওই মহল্লার মৃত নূর মোহাম্মদের ছেলে। উক্ত জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

শীর্ষ সংবাদ:
সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         চট্টগ্রাম বন্দর দিয়ে বিকল্প দেশের পেঁয়াজ আমদানি শুরু         সমন্বিত উন্নয়নের জন্য জনবান্ধব পুলিশিংয়ের কোনো বিকল্প নেই : পুলিশ মহাপরিদর্শক         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক