শনিবার ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নান্দাইলে দুবাই ফেরত যুবকের বিয়ে

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ, ২৩ মার্চ ॥ উপজেলায় এক সপ্তাহ আগে দুবাই থেকে দেশে ফিরেই আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজ সম্পন্ন করেছে সিংরইল ইউনিয়নের নামা কচুরি গ্রামের জালালউদ্দিনের পুত্র মামুন মিয়া। এ ঘটনায় এলাকার লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন স্থানীয় চেয়ারম্যানকে ঘটনাস্থলে পাঠান। চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের বিয়ে করার সত্যতা পান। এই অবস্থায় তিনি ওই পরিবারকে সতর্ক করে দেন এবং এখন থেকে বর-কনেকে কোয়ারেন্টাইনে থাকার কথা বলেন। অন্যথায় প্রশাসনের মাধ্যমে জেল জরিমানা করা হবে। জানতে চাইলে জালাল উদ্দিন বলেন, ‘গত সপ্তাহে ছেড়াডা (পুত্র) বিদেশ থাইক্যা আইছে। এর মধ্যে মেয়ে দেইখ্যা পছন্দ অইছে। তাই মেয়ে বাড়িতে তুইল্যাও আনছি। এতে দোষের কি। আমার ছেড়া যদি ভালাই না থাকতো তে বিয়া করাইলাম কিবায়।’ দুবাই ফেরত পুত্রকে হোম কোয়ারেন্টাইনে না রেখে উল্টো এই রকম প্রশ্ন ছুড়ে দেন জালাল উদ্দিন।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের জালাল উদ্দিনের পুত্র মামুন মিয়া গত এক সপ্তাহ আগে দুবাই থেকে দেশে এসে গ্রামের বাড়ি চলে আসেন। পরদিন থেকেই বিভিন্ন এলাকায় গিয়ে বিয়ে করতে মেয়ে দেখতে যান পরিবারের লোকজনদের সঙ্গে নিয়ে।

শিক্ষকের জরিমানা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে এক শিক্ষককে জমিরানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার রাতে নীলফামারী সৈয়দপুর উপজেলা শহরে নয়াটোলা এলাকায় অভিযান চালিয়ে শিক্ষার্থীদের বাড়িতে প্রাইভেট পড়ানোয় দায়ে শিক্ষক শফিকুর রহমানকে পাঁচ হাজার টাকার জরিমানা করা হয়। তিনি ওই মহল্লার মৃত নূর মোহাম্মদের ছেলে। উক্ত জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২