শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন বেক্সিমকো কমিউনিকেশন্স

স্পোর্টস রিপোর্টার ॥ দেশের বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে শেষ হলো বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টন ফেস্ট। প্রতিযোগিতার ওপেন ক্যাটাগরিতে মেন্স সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয়েছে বেক্সিমকো কমিউনিকেশন্সের ইয়াসির এবং ডাবলসে একই কোম্পানির ইয়াসির ও সালাম।

শনিবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচ এ টুর্নামেন্টের স্পন্সর এবং বসুন্ধরা কিংস কো-স্পন্সর। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের (বিবিএফ) মহাসচিব আমির হোসেন বাহারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি এস ফয়সাল হায়দার। বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান, বিবিএফের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর হোসেন এবং আমরানেটের জিএসএম মোঃ মনিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় মাস্টার ডাবল চল্লিশোর্ধ ক্যাটাগরিতে ইউসিবিএল-এর শাহরিয়ার ও আশিক এবং মাস্টার ডাবল পঁয়তাল্লিশোর্ধ ক্যাটাগরিতে এইচটিবিএল’র উৎস ও হারুন চ্যাম্পিয়ন হয়েছেন। ৪৫টি দলের অংশগ্রহণে গত বৃহস্পতিবার এ টুর্নামেন্ট শুরু হয়। ২১টি কর্পোরেট হাউসের খেলোয়াড়রা তিনটি ভিন্ন ক্যাটাগরিতে খেলায় অংশগ্রহণ করেন। ওপেন ক্যাটাগরিতে ২৪ বছরের বেশি বয়সী শাটলাররা মেন্স সিঙ্গেল ও ডাবল খেলায় অংশগ্রহণ করে। মাস্টার ডাবলের দুইটি ক্যাটাগরির একটিতে ৪০ বছরের বেশি বয়সী এবং অপরটিতে ৪৫ বছরের বেশি বয়সী শাটলাররা অংশগ্রহণ করেন।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন