মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে সড়কে পৌর কাউন্সিলর নিহত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে দ্রুতগামী অটোরিক্সার চাপায় গোপালদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন (৫০) নিহত হয়েছেন। শুক্রবার সকালে হাঁটতে বের হলে উপজেলার জালাকান্দি গোরস্তান এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সা চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান। দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়। নিহতের আত্মীয়-স্বজন ও পুলিশ জানায়, কাউন্সিলর জয়নাল আবেদীন প্রতিদিনের মতো ফজর নামাজের পর সকাল বেলা নিজ এলাকাতেই হাঁটতে বের হন। এর কিছুক্ষণ পরই একটি যাত্রীবাহী অটোরিক্সা তাকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন ও তার আত্মীয় স্বজনার তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। তবে তার অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটায় তার মৃত্যু হয়। সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনার খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ ভিড় করেন তার বাড়িতে। এলাকাবাসী ঘাতক চালককে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

ভালুকায় রিক্সাচালকসহ দুই

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ভালুকায় ড্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে রিক্সাচালকসহ ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে বাসস্ট্যান্ড ইউটার্নের সামনে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন রিক্সাযাত্রী আনোয়ার হোসেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঘটনার সময় উল্টো দিক থেকে একটি রিক্সা যাওয়ার সময় বিপরীত দিক থেকে ঢাকাগামী একটি বালুভর্তি ড্রামট্রাক রিক্সাটিকে চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই রিক্সাযাত্রী কুমিল্লা জেলার বুড়িচং থানার জিয়াপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে আনোয়ার হোসেন ও রিক্সাচালক নিহত হন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত রিক্সাচলকের নাম ঠিকানা জানা যায়নি। ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ড্রাম ট্রাকের নিচ থেকে দুই জনের লাশ উদ্ধার করে। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়।

আশুলিয়ায় শ্রমিক

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় একটি কাভার্ড ভ্যানের চাপায় রসুল খন্দকার (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে আশুলিয়া থানাধীন গৌরিপুর এলাকায় ম্যাকসন্স গ্রুপের একটি তৈরি পোশাক কারখানার ভিতরে এ ঘটনা ঘটে। নিহত রসুল কুড়িগ্রামের উলিপুর থানার আব্দুল মজিদ খন্দকারের ছেলে। তিনি ওই কারখানায় লোডার হিসেবে কাজ করতেন। জানা গেছে, এদিন দুপুরে ওই এলাকার ম্যাকসন্স গ্রুপের ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড কারখানার ভিতরে পার্কিং করা কাভার্ড ভ্যানের পেছনে দাঁড়িয়ে ছিল রসুল।

এ সময় চালক ভ্যানটি পেছনের দিকে নিলে গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেয়ার পথে রসুলের মৃত্যু ঘটে।

রূপগঞ্জে ছাত্র

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, মোটরসাইকেল ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তানভীর (১৬) নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে দাউদপুর ইউনিয়নের বীরহাটাব এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত তানভীর দাউদপুর ইউনিয়নের নোয়াগাঁও এলাকার জামান মিয়ার ছেলে। নিহত তানভীর দেবই কাজিরবাগ মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, নিহত তানভীর তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বেলদী বাজারে যাচ্ছিলেন। এসময় একটি ইটভাঁটি থেকে ইট বোঝাই করে সড়কে চলাচল নিষিদ্ধ ট্রাক্টর সড়কে ওঠার সময় বীরহাটাব খান বাড়ির সামনে মোটরসাইকেল ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই তানভীর নিহত হয়।

চরফ্যাশনে চালক

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন থেকে জানান, ভোলা চরফ্যাশনের এওয়াজপুর গ্রামে বৃহস্পতিবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে মোঃ বাচ্ছু (২০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত বাচ্ছু উপজেলার নজরুল নগর ইউনিয়নের আবুল কাশেমের ছেলে। শশীভুষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল চালিয়ে ওই যুবক চরফ্যাশন থেকে বাড়ি যাচ্ছিল। হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে রাতে সে মারা যায়।

বগুড়ায় বৃদ্ধ

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস জানায়, শেরপুর উপজেলায় শুক্রবার দুপুরে ইটবোঝাই ট্রলি চাপায় এক বয়স্ক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মহরম আলী (৭০)। বাড়ি কুসুম্বি ইউনিয়নের হাপুনিয়া গ্রামে। পুলিশ জানায় তিনি হাজিপুর কলেজ রোডে রাস্তা পারাপারের সময় ইটবোঝাই একটি ট্রলি চাপা দেয়। ফায়ার সার্ভিস তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার