শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কদমতলীতে দুই কিশোরীকে গণধর্ষণ তিনজন রিমান্ডে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে একটি বাসায় ঢুকে দুই কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত তিনজনকে তিনদিনের রিমান্ড নিয়েছে পুলিশ। এদিকে বাড্ডায় এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ সময় তার বান্ধবীকে শ্লীলতাহানি করা হয়েছে। পরে ভিকটিমদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে তাদের পরীক্ষা-নিরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে বলে ওসিসির সূত্র জানায়।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর কদমতলীতে বাসায় ঢুকে দুই কিশোরীকে গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, রানা ব্যাপারী (৩২), সোহেল ব্যাপারী (৩৮) ও আক্তার আলী (৩৮)। কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, রবিবার রাতভর নোয়াখালীপট্টি এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। ওসি জানান, সোমবার বিকেলে তিন আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এদিন কদমতলীতে বাসায় ঢুকে দুই কিশোরী ধর্ষণের ঘটনায় তিন আসামিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার পুলিশ পরিদর্শক মাহাবুব আলম সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে বিচারক আসামিদের তিনদিনের রিমান্ডের আদেশ দেন।

কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, নোয়াখালীপট্টি এলাকার এক দম্পতি শনিবার রাতে ১৫ বছরের ওই কিশোরীকে তার বাবা-মা বাসায় রেখে বাইরে যান। একা থাকতে হবে ভেবে ওই কিশোরী তার ১৩ বছরের এক বান্ধবীকে বাসায় ডেকে আনে। রাত ১০টার দিকে ওই তিনজন বাসায় ঢুকে দুই কিশোরীর হাত-পা-মুখ বেঁধে তাদের ধর্ষণ করে। ওই ঘটনায় রবিবার সকালে কদমতলী থানায় মামলা করে মেয়েটির পরিবার। দুই কিশোরীকে ভর্তি করা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ ওই তিন আসামিকে গ্রেফতার করে। ওসি বলেন, গ্রেফতারকৃত তিনজনই ওই এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, সোমবার দুপুরে ওই দুই কিশোরীর শরীরিক পরীক্ষার জন্য ঢামেক ফরেনসিক বিভাগে নেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন